বাংলা সিরিয়াল

‘বুজরুকির একটা লিমিট থাকে! গৌরী এলো সেটাকেও পার করে দিচ্ছে!’-ঈশানকে ছেড়ে দেবী কালী হয়ে গৌরীকে মন্দিরে বসতে দেখে বলছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে প্রথম থেকেই দেখানো হয় যে গৌরী হল দেবী ঘোমটা কালীর অংশ আর অন্যদিকে গৌরীর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। যেদিন শিব অংশের সঙ্গে কালী অংশের মিলন ঘটবে সেদিনই ঘোমটা কালীর মাথার ঘোমটা খুলে যাবে। ধারাবাহিকে বিভিন্ন সময়ে গৌরীর মধ্যে নানান রকম দেবীত্ব প্রকাশ করা হয়, গৌরীর মধ্যে নানান রকম অলৌকিকত্ব দেখানো হয়।

তবে সাম্প্রতিককালে কালীপুজো উপলক্ষে গৌরীতে একটি দু ঘন্টার বিশেষ পর্ব দেওয়া হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, গৌরীর দেবীত্ব এবার সবার সামনে তুলে ধরা হবে। গৌরী ঈশানের ফুলশয্যা হচ্ছে এইসময় ঈশান গৌরীর ঘনিষ্ঠ হতে গেলে দেখা যায় গৌরী লজ্জা পাচ্ছে তখন ঈশান তাকে বোঝাচ্ছে আমরা তো স্বামী-স্ত্রী। ঠিক এমনই সময় সেই ঘরে ঢুকে আসছে গৌরীর শ্বশুর আর সে এসে বলছে , মা আমি তোমাকে এতদিন চিনতে পারিনি তোমার জায়গা তো এই ঘরে নয়, তোমার জায়গা আসলে মন্দিরে। এরপর প্রোমোতে দেখানো হচ্ছে গৌরীকে দেবী সাজিয়ে মন্দিরের দালানের রাখা হয়েছে আর ঈশান তার থেকে দূরে সরে যাচ্ছে। -এই প্রোমো দেখার পর দর্শকরা দুই অংশে ভাগ হয়ে
গিয়েছেন।

একদল এই প্রোমো ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখছেন,
“মানে Seriously?

একটা সিরিয়াল এতো Illogical হয়ে কেমনে প্রমো দেখে হাসতে হাসতে শেষ মানে বুজরুকির ও একটা লিমিট থাকে ভাই ।”

আরেকদল লিখেছেন,“ এতো ভালো পজিটিভ প্রোমো দেখে মনটা ভরে গেল”, কেউ আবার বলছেন ‘এতদিন পর গৌরী এলো মেন ট্র্যাকে ঢুকছে’, অনেকেই আবার বলছেন যে, “বিষয়টা অতিরিক্ত বাড়াবাড়ি দেখানো হচ্ছে। এ যেন ধর্ম নিয়ে ছেলে খেলা!”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।