বাংলা সিরিয়াল

ফড়িং এবার জুটি বাঁধছে গঙ্গারাম এর সাথে। তবে কি বদলে যাবে ফড়িং এর ব্যাংক বাবু?

বিভিন্ন সময়ে অভিনেতা অভিনেত্রীদের নানা সমস্যার কারণে অনেক ক্ষেত্রেই দেখা যায় ধারাবাহিকের চরিত্রে অভিনয়কারী বদলে যায়। ঠিক এমনটাই ঘটেছে এর একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে।

সাম্প্রতিককালে ছোট পর্দায় বেশ নাম করেছে “আলতা ফড়িং ” ধারাবাহিকটি । কিন্তু হঠাৎ এই টলিপাড়ায় গুঞ্জন উঠেছে এই ধারাবাহিকের মুখ্য পুরুষ চরিত্র বদলে যাচ্ছে। অর্থাৎ ফড়িং এর ব্যাংক বাবু চরিত্রে অর্ণব এর পরিবর্তে এখন থেকে অভিনয় করবেন অন্য একজন ।কিন্তু কে হবেন ফড়িং এর নতুন ব্যাংক বাবু?

ইতিমধ্যেই ফড়িং তথা খেয়ালী মন্ডল ও ব্যাংক বাবু তথা অর্ণবের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছিল দর্শকদের। অর্ণব এর আগেও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন এবং সেই সূত্রেই তার ভক্ত সংখ্যা নেহাতই কম নয়। তাই আলদা ফড়িংয়ের অভিনয় করবেন না জানার পর মন ভেঙেছে ভক্তদের।

এই চরিত্রে অভিনয় করতে চলেছেন সকলের প্রিয় গঙ্গারামরায় অর্থাৎ অভিষেক বসু। সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে তিনি প্রতিযোগীদের মেন্টর হিসেবে কাজ করছিলেন এবং সেই থেকেই সকলের অত্যন্ত প্রিয় এবং পরিচিত মুখ তিনি। কিন্তু হঠাৎ কি এমন ঘটল যে এরকম বদল করা হলো?

এই প্রশ্নের উত্তর এখনো অজানা তবে এখন শুধু এটাই দেখার যে আলতা ফড়িং এ খেয়ালী এবং অভিষেকের এই জুটির কেমিস্ট্রি ঠিক কতটা মন জয় করে নিতে পারে দর্শকদের। আপাতত সূত্র থেকে জানা গেছে, শনিবার অভিষেক বসুর প্রমো শুট করা হবে এবং রোববার থেকে শুরু হবে অভিষেক বসুর আলতাফড়িং এর শুটিংয়ের কাজ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।