বাংলা সিরিয়াল

ভুতু সিরিয়ালে পাঠ করা সেই ছোট্ট ভুতুটিকে মনে পড়ে? আজ সে আর ছোট্টটি নেই সুন্দরী যুবতী হয়ে উঠেছে, রইল ছবি

একটা সময় জি বাংলায় জনপ্রিয় সিরিয়াল হিসেবে বেশ দর্শক মনে স্থান করে নিয়েছিল ভুতু সিরিয়ালটি। ৮ থেকে ৮০ প্রায় সকলেই ভুতুর ম্যাজিকে ফিদা হয়ে উঠেছিল। সিরিয়ালটি বহুদিন শেষ হয়ে গেলেও ওই মিষ্টি মেয়েটির অভিনয় আজও ভুলতে পারিনি দর্শকরা। ভুতুর চরিত্রে অভিনয় করেছিল সাত বছরের ছোট্ট আর্শিয়া মুখার্জি।

ভুতুর চরিত্রে অভিনয় করার পর আর্শিয়া মুখার্জিকে আর কোনো সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। জি বাংলায় ভুতু সিরিয়ালটি শেষ হবার পর জি টিভিতে ২১ ডিসেম্বর ২০১৭ সালে পূনরায় প্রচার করা হয় ভুতু সিরিয়ালটিকে৷ তবে হিন্দি ভুতুর চরিত্রেও আর্শিয়া মুখার্জি অভিনয় করেছিল। তখন আরশিয়া মুখার্জি মায়ের সঙ্গে মুম্বাই গিয়ে ঘর ভাড়া করে থাকতো।

সকলের প্রিয় সেই ছোট্ট ভুতুটি আর ছোট্টটি নেই। এখন সে যুবতী সুন্দরী হয়ে উঠেছে। সে এখন সপ্তম শ্রেণীর ছাত্রী। পড়াশোনায় এখন গভীর মনোযোগ দিয়েছে। তাই সে পড়াশোনার পাশাপাশি আর কোনো ধারাবাহিকে অভিনয় করে না। তবে সোশ্যাল মিডিয়াতে আর্শিয়া মুখার্জি খুবই অ্যাক্টিভ। মাঝেমধ্যেই নিজের নানান পোজের ছবি পোস্ট করে থাকে আর্শিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার একটি ছবি ভাইরাল হয়েছে যে ছবিটিতে দেখা যাচ্ছে সবুজ রঙের পোষাক পরে খোলা চুল এবং ঠোঁটে গাড়ো লিপস্টিক লাগাতে আর্শিয়াকে। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি সময় পেলে সে বাড়িতে টুকিটাকি রান্নাও করে। তার সোশ্যাল মিডিয়ার পাতা খুঁজলেই পাওয়া যায় সেই সমস্ত ছবি।

শেষবার আর্শিয়া মুখার্জিকে স্টার জলসার ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’তে ছোট মীরার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। বঙ্গবাসীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে আবার কবে বাংলা ধারাবাহিকে এই ভুতুকে তারা দেখতে পাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।