বাংলা সিরিয়াল

বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় বড়সর ধস, তবে কি পার্থর দুর্নীতির জেরে দুর্দিন দেখতে হচ্ছে বাংলা ধারাবাহিককে?

প্রতি বৃহস্পতিবার হলেই প্রকাশিত হয় বাংলা ধারাবাহিকের টিআরপির লিস্ট। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও বেরিয়েছে টিআরপি তালিকা। কিন্তু অন্যান্য সপ্তাহের তুলনায় এই সপ্তাহে দর্শকরা বাংলা সিরিয়ালগুলিতে কম সময় দিয়েছেন। কিন্তু এখন প্রশ্ন হল কেন হঠাৎ করে বঙ্গবাসীরা তাদের প্রিয় সিরিয়াল গুলির পিছনে কম সময় অতিবাহিত করলেন?

বিগত ২-৩ সপ্তাহ ধরে টিআরপির তালিকায় মিঠাইয়ের ফল ভালো হয়নি। ‌ সেই জায়গায় হাতা খুন্তি হাতে লক্ষ্মী কাকিমা এগিয়ে আসেন মোদক পরিবারের ঘাড়ে নিশ্বাস ফেলার জন্য। কিন্তু মিঠাই রানী ছাড়ার পাত্রী নয়। নিপার বিয়ে থেকে মিঠাইয়ের হাসপাতালে ভর্তি সমস্ত কিছু নিয়ে এই সপ্তাহের এপিসোডগুলিতে টানটান উত্তেজনার সৃষ্টি হয় যে কারণেই মিঠাই আবার তার পূর্বে স্থান ফিরে পেয়েছে। এই সপ্তাহের টিআরপির লিস্টে মিঠাইয়ের প্রাপ্ত পয়েন্ট হল ৮.৪। ৭.৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা। তৃতীয় স্থানে রয়েছে আলতাফোরিং, তার প্রাপ্ত নম্বর হল ৭.৫। তবে এই সপ্তাহে গাঁটছড়া ধারাবাহিকের ফল খারাপ হয়েছে। ৭.৪ পয়েন্ট পেয়ে তারা চতুর্থ স্থানে রয়েছে। পঞ্চম স্থানে রয়েছে গৌরীএলো ধারাবাহিক তাদের প্রাপ্ত নম্বর৭.৩। পঞ্চম স্থানে পৌঁছে গেছে বেঙ্গল টপার লালন ফুলঝুরির সিরিয়াল ধুলোকণা। তাদের প্রাপ্ত নম্বর ৬.৮।

তবে প্রতিটি ধারাবাহিকেরই গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহের টিআরপির নম্বর খারাপ হয়েছে। গত সপ্তাহে টিআরপি তালিকায় মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ছিল ৮.৫। লক্ষ্মী কাকিমা পেয়েছিল ৮.০। আলতা ফড়িং এর নম্বর ছিল ৭.৭, গাঁটছড়া ও গৌরী এলো ধারাবাহিকের কপালে জুটে ছিল ৭.৯। আগের সপ্তাহের থেকে এই সপ্তাহে কেন বঙ্গবাসীরা বাংলা সিরিয়ালগুলি দেখার জন্য কম সময় অতিবাহিত করেছে?

তবে বিশেষজ্ঞ মহল দাবি করেছেন যে সম্প্রতি এসএসসি দুর্নীতিতে গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের দুর্নীতির জন্য সাধারণ মানুষের সামনে কখনো কোটি টাকার পাহাড়ের ছবি ভেসে আসছে, আবার কখনো পার্থ চট্টোপাধ্যায়ের দিকে জুতা ছোড়া হচ্ছে। এমন দুর্নীতি সাধারণ মানুষ আগে কখনো দেখেনি। তাই এইসব খবর দেখতে গিয়ে হয়তো বঙ্গবাসীরা বাংলা ধারাবাহিকগুলির দিকে কম সময় অতিবাহিত করেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।