বাংলা সিরিয়াল

খড়ির ডিজাইন করা গয়না রাইভাল কোম্পানি দত্তরা চক্রান্ত করে কিনে নিচ্ছে এটা জানার পরেও ভুল বুঝল ঋদ্ধি খড়ি কে! ভাইরাল প্রোমো

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”। মিঠাই ধারাবাহিককে টেক্কা দেওয়ার জন্য এই ধারাবাহিক শুরু হয়েছে বেশ কয়েকদিন আগেই। কথা রেখে পাল্লাও দিচ্ছিল সেই মতই। মিঠাইকে টেক্কা দিয়ে বেশ কয়েকবার তো টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করেছিল এই ধারাবাহিক। কিন্তু সেটা ধরে রাখা এই ধারাবাহিকের পক্ষে সম্ভব হয়নি। যদিও সব সময়ই দ্বিতীয় স্থান অধিকার করে গাঁটছড়া। কিন্তু প্রসঙ্গত বলে রাখি এই সপ্তাহে কিন্তু সেরা তিনের মধ্যেও আসতে পারেনি এই ধারাবাহিক।

সেসব এখন থাক। কাজের কথায় আসা যাক। ধারাবাহিকে আমরা দেখেছি বারবার ঋদ্ধি খড়িকে ভুল বোঝে। খড়ি যে সিংহরায় পরিবারের কখনোই কোনো ক্ষতি চায় না সেটা বারবার প্রমাণের পরেও ঋদ্ধি যেনো তা কোন মতেই বুঝে উঠতে পারে না। হানিমুন পর্ব শেষ হতে না হতেই শুরু হয়েছে আরও এক নতুন অধ্যায়ের। খড়ি কে কি তবে আবার ভুল বুঝতে চলেছে ঋদ্ধিমান সিংহ রায়?

রাহুল আর কিয়ারার চক্রান্ত বেশ ভালই তাদের পক্ষে কাজ দিচ্ছে। তারা চক্রান্ত করে খড়িকে দত্ত জুয়েলার্সের পার্মানেন্ট ডিজাইনার এর পদ দিয়ে দেয়। শুধু তাই নয়, এই সবের কোন কিছুই খড়ির জানা ছিল না। সে যখন বুঝতে পারল ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। যদিও সে চক্রান্তের খানিকটা আসবে স্বামীকে সব বলতে গেলেও বলা হয়ে ওঠেনি। তারমধ্যেই আরো এক চক্রান্ত করে প্রেসকে ডেকে মিস্টার দত্ত সেই কথা জানিয়ে দেন সকলের সামনে যে খড়ি এখন থেকে তাদের মেইন ডিজাইনার।

এদিকে ঋদ্ধিও চেষ্টা চালাতে থাকে দত্ত জুয়েলার্সেরকে ডিজাইনার তাকে ধরতে। আর দত্তবাবু, রাহুল এবং কিয়ারার প্ল্যান মত ঋদ্ধির চোখের সামনে ঘটে সেই প্রেস কনফারেন্স। যেখানে দত্ত বাবু বাইট দেন সমস্তটির। আর এটা জানতে পেরে ঋদ্ধি একেবারে খোঁচে আগুন। কোন কিছু না শুনেই সে বাড়ি ফিরে আসে। তবে একটি ভিডিওতে দেখা গেছে খড়ি ঋদ্ধিকে সব বুঝিয়ে বলছে। শুধু এটাই দেখার যে সব সত্যিটা জেনেও ঋদ্ধিমান খড়িকে কি ভুল বুঝবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।