Viral

মন ফাগুন টিআরপির কারণে শেষ হওয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী সৃজলা! তবে কি হাতে কাজ না থাকায় ছেড়া ফাটা পোশাক পরছেন? এই ধরনের আরো অনেক মন্তব্য শুনতে হচ্ছে অভিনেত্রীকে

বাংলায় ধারাবাহিকের জগতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। আর পুরনো ধারাবাহিকগুলি টিআরপি লিস্ট বা স্লট লিডিং এর প্রতিযোগিতায় টিকে থাকতে না পেরে বন্ধ হয়ে যাচ্ছে। যার ফলে বিদায় নিতে হচ্ছে একের পর এক ধারাবাহিককে। আর যার কারণে সেই ধারাবাহিকের অনুরাগীদের মন যথেষ্টই ব্যথিত। তেমনি সম্প্রতি শেষ হয়েছে মন ফাগুন। ঋষি পিহু বাঙালি দর্শকের মনে বেশ খানিকটা জায়গা জুড়ে ছিল। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় অবতীর্ণ হন সৃজলা গুহ। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বহু অর্থাৎ প্রিয়দর্শিনির চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী।

তবে এর আগে আমরা অভিনেত্রীকে ২০১৫ সালে একটি সিনেমায় দেখতে পাই। সিনেমাটির নাম ছিল জমাই বরণ। এরপর বেশ কিছুদিনের বিরতির পর অভিনেত্রী পা রাখেন ছোট পর্দায়। এই ধারাবাহিকটি তাঁর ছোট পর্দার প্রথম কাজ। প্রথম দিকে ধারাবাহিকটি দর্শকদের বেশ মন জয় করলেও শেষের দিকে টিআরপি একেবারে মুখ থুবড়ে পড়েছিল। আর ওই যে আগেই বললাম কোন চ্যানেলে ধারাবাহিককে টিকে থাকতে হলে দুটি বিষয়ের দিকে নজর রাখতে হবে। টিআরপি আর স্লট লিডিং কোনটাই করতে না পারায় বন্ধ হয়ে যেতে হয় মন ফাগুনকে।

কিন্তু ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও অভিনেত্রী সৃজলা সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সম্প্রতি তিনি তাঁর একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে অভিনেত্রী বসে রয়েছেন একটি গাড়িতে। তাঁর পরনে সাদা রঙের টপ আর ব্লু জিন্স। খুবই সাদামাটা পোশাক তবে তাঁর জিন্সটি একাধিক জায়গায় ছেড়া। আমাদের সকলেরই জানা এ ধরনের স্টাইল স্টেটমেন্ট এখন প্রচুরই নজরে আসে। কিন্তু তারপরও ওই পোশাকের জন্য অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয়।

নিজের সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “সব সময় মনে রাখবেন প্রতিটি সকালের আশীর্বাদ। তাতে আপনি যে কোন পরিস্থিতিতেই থাকুন না কেন”। নায়িকার পোশাক দেখে নায়িকাকে তুলেধনা করেছেন বিশেষত লক্ষী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের দর্শকেরা। নায়িকার পোশাক দেখে একজন প্রশ্ন তুলেছেন, “বোমা মেরে উড়িয়ে দেওয়া হয়েছে নাকি জিন্স?” আবার কেউ লিখেছে “জিন্স ফেটে গেল!”

তার পাশাপাশি নায়িকা পেয়েছেন তাঁর অনুরাগীদের ভালোবাসাও। অনেকেই তাঁকে প্রশ্ন করেছেন মন ফাগুন কি আবার পর্দায় ফিরবে? সেই মন ফাগুন ২ তে কি দেখা যাবে সৃজলাকে? আবার অনেকেই লিখেছেন সৃজলা নাকি তাদের বেবি ডল। আবার কেউ কেউ অভিনেত্রীকে তাঁর জীবন সম্পর্কে পরামর্শ দিয়েছেন যে তিনি যেন একটা ইউটিউব চ্যানেল খোলেন। তবে তাঁর নিত্যদিনের লাইফ স্টাইল জানতে পারবে তার অনুরাগীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।