বাংলা সিরিয়াল

শেষ দিনের শুটিংয়ে কেঁদে ভাসাচ্ছে আচার্য পরিবার! উমার সেই অঝোরে কান্না দেখলে আপনার চোখেও জল আসবে

সব ক্ষেত্রেই প্রতিযোগিতা বর্তমান। তেমনই ধারাবাহিক গুলিকে টিকে থাকতে হলেও নজর রাখতে হয় নিজেদের টিআরপির পয়েন্টে। টিআরপি রেটিং ভালো করতে না পারলেও অন্তত স্লটলিডিং করতে হয়। নয়তো ধারাবাহিকের লিস্ট থেকে নাম বাদ পরে এক এক করে। যেমন ইতিমধ্যেই বন্ধ হয়ে গিয়েছে বৌমা একঘর, মন ফাগুন। আবার ভবিষ্যতেই হয়তো বন্ধ হয়ে যেতে চলেছে আরো কোন ধারাবাহিক। কারণ শুরু হতে চলেছে “হরগৌরী পাইস হোটেল” আগামী সেপ্টেম্বর মাস থেকে।

তেমনি আবার জি বাংলায় বন্ধ হয়ে যাবে উমা ধারাবাহিকটি। আগামী রবিবার শেষ সম্প্রচারের পর সোমবার থেকে শুরু হবে নতুন ধারাবাহিক। সন্ধ্যে সাতটার স্লটে আসতে চলেছে জগদ্ধাত্রী। ইতিমধ্যেই তাঁরা সেরে ফেলেছেন নিজেদের শেষ দিনের শুটিং। ধারাবাহিকটি একেক সময় একেক রকম ভাবে ট্রল হয়েছে। এমনকি নায়িকা হিসেবে শিঞ্জিনিও খুব একটা ভালো জনপ্রিয়তা পাননি। এক বছরের মধ্যে বন্ধ করে দিতে হচ্ছে ধারাবাহিক।

এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে উমা ধারাবাহিকের শেষ দিনের শুটিং এর কিছু দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে শেষদিনের শুটিংয়ে কেঁদে ভাসাচ্ছে আচার্য পরিবারের সদস্যরা। উমা আলিয়াকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদছে। দুপুরে জমজমাটি খাওয়া দাওয়া এবং খুব ভালো করে শুটিং করার পর আর নিজেদের আবেগকে ধরে রাখতে পারিনি আচার্য পরিবারের সদস্যরা। উমা ধারাবাহিকের নায়ক অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য নতুন কাজ শুরু করছেন তাঁর আরেক বউ শ্যামার সাথে স্টার জলসায়। তারপরও অভিনেতা বলছেন নতুন কাজ শুরু হচ্ছে ঠিকই কিন্তু এতদিন একসাথে কাজ করেছি একটা মন খারাপ তো কাজ করবেই। এবার শুধু দেখার উমার জায়গায় আসছেন জগদ্ধাত্রী, সে কি পারবে দর্শকের মন জয় করতে? উমাকে ছাপিয়ে জগদ্ধাত্রী কি এগিয়ে থাকতে পারবে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।