টলিউড

প্রাক্তন প্রেমিক রোহনের সাথে বড় পর্দার সিনেমা সুপার ফ্লপ হওয়ার পর ছোটপর্দায় পা রাখেন অভিনেত্রী সৃজলা! অবাক হলেন তো? চলুন দেখে নেওয়া যাক সত্যিটা

সৃজলা গুহ, ছোট পর্দার একটি জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের বেশ পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি। সবেমাত্রই শেষ হয়েছে তাঁর অভিনীত ধারাবাহিক “মন ফাগুন”। তবে এ ধারাবাহিক শেষ হলেও কলাকুশলীদের মনে রেখেছেন দর্শক। এই কলা কুশলীদের মধ্যে অন্যতম হলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সৃজলা। এটা কিন্তু তাঁর প্রথম কাজ নয়। এর আগেও বেশ কিছু কাজ করেছেন অভিনেত্রী। কি অবাক হলেন তো? চলুন দেখে নেওয়া যাক।

আসলে গত পাঁচ বছর ধরে তিনি ছিলেন স্বপ্নপুরী মুম্বাইয়ের প্রথম সারির মডেল। কাজের সূত্রেই প্রায়শই টাকে যাতায়াত করতে হতো মুম্বাই ও কলকাতা উভয় জায়গাতেই। এই সূত্রেই বলে রাখি অভিনেত্রী সৃজলা কিন্তু পুরোপুরি বাঙালি নন। অভিনেত্রীর বাবা বাঙালি হলেও মা পার্সি। কিন্তু অভিনেত্রী নিজে মনে প্রানে বিশ্বাস করেন যে তিনি একজন বাঙালি। এর আগে অভিনেত্রী কাজ করেছিলেন এক সিনেমায়।

সে যাই হোক কাজের কথা আসা যাক। অভিনেত্রী কাজের সূত্রের পরিচয় হয় অভিনেতা রোহনের সাথে। আর সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করেছিলেন রোমানের সাথে প্রথমে তাঁর বন্ধুত্ব এবং তারপরে প্রেমের সম্পর্কের কথা। এই অভিনেতার সাথেই অভিনেত্রী প্রথম কাজ করেন। কিন্তু সেটা কোন ধারাবাহিক নয় সেটি হল একটি সিনেমা। যার নাম “জামাই বরণ”। ২০১৫ সালের এই সিনেমায় দেখা গিয়েছিল তারপর সব অভিনেতা অভিনেত্রীদের। তবে বক্স অফিসে তেমন দাম রাখতে পারেনি সিনেমাটি। এই সিনেমার একটি ভিডিও সম্প্রতি সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে সৃজলাকেও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।