বাংলা সিরিয়াল

মিঠাইয়ে নতুন ভিলেনের ফাঁদে পড়েছে মোদক পরিবার! কাউন্সিলর প্রমিলা লাহা, গুন্ডা পাঠিয়ে ভাঙচুর করতে গিয়েছিলেন সিদ্ধেশ্বর মিষ্টান্ন ভান্ডার, তবে টিকতে পারেনি মিঠাই রানীর সামনে

বর্তমানে বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ৫৬ বার বাংলার সেরা সেরা প্রমাণিত করেছে নিজেকেই ধারাবাহিক। তারই সাথে টিআরপি লিস্টের প্রথম স্থান অধিকার করে রাখার রেকর্ড গড়েছে মিঠাই। তবে মাঝে একটু ছন্দপতন ঘটে যায়। কিছু সপ্তাহ টিআরপি লিস্টের প্রথম স্থান অধিকার করতে পারেনি এ ধারাবাহিক। কিন্তু তারপরেই নিজেদের অভিনয় আর গল্পের টুইস্টের জোরে স্বমহিমায় ফিরে এসেছে এই ধারাবাহিক।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে বেশ জমজমাটি পর্ব। অমি আগারওয়াল এর মৃত্যুর পর জন্মাষ্টমী আর মিঠাইয়ার উচ্ছে বাবুর বিবাহ বার্ষিকী পালন সম্পন্ন হয়েছে। কিন্তু এরই মধ্যে ফিরে এসেছে ওমিয়ে আগারওয়াল এর দাদা আদিত্য আগারওয়াল। ইনি হলেন বর্তমানে মিঠাই ভিলেন নাম্বার ওয়ান। কিন্তু এই একজনের এন্ট্রিতেই থেমে নেই গল্পের টুইস্ট। একসাথে এন্ট্রি ঘটেছে দুটি ভিলেনের। আর তাদের ষড়যন্ত্রের জালে জড়িয়ে পড়ছে মোদক পরিবার। আদিত্য আগারওয়াল ফিরে এসেছে তার ভাইয়ের অর্থাৎ ওমি আগারওয়ালের মৃত্যুর প্রতিশোধ নিতে। পাশাপাশি এন্ট্রি নিয়েছে ভিলেন নাম্বার টু প্রমিলা লাহা। ইনি, ইতিমধ্যেই শুরু করে দিয়েছে নিজের চাল চালা।

মোদক পরিবারের উপর আক্রমণ করেছে এই ভিলেন নাম্বার টু। প্রসঙ্গত গতকালের পর্বেই দেখানো হয়েছে সিদ্ধেশ্বর মিষ্টান্ন ভান্ডারের ওপরে আক্রমণ করিয়েছে কাউন্সিলর প্রমিলা লাহা। গুন্ডা পাঠিয়ে দোকান ভাঙচুর করতে চেয়েছিল সে। কিন্তু মিঠাই ঢাল হয়ে দাঁড়িয়েছিল। আসলে ইচ্ছে করেই বাসি মিষ্টির কথা শুনিয়ে দোকান ভাঙচুর করতে পাঠিয়েছিল সেই কাউন্সিলর। কিন্তু অতগুলো গুন্ডাও টিকতে পারেনি মিঠাইয়ের সামনে। মাথায় মিষ্টির রস ঢেলে দিয়ে আমাদের মিঠাই রানী তাড়িয়ে দেয় সেই গুন্ডাদের। ইতিমধ্যেই এই ভিডিও জি বাংলার অফিসিয়াল পেজ থেকে পোস্ট করা হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।