বাংলা সিরিয়াল

কোন মেয়ে নয়, শুধুমাত্র ছেলেরা রয়েছে, মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকে সকল ছেলেদের নিয়ে পার্টি করতে বেরিয়ে পরল আদৃত রায়

এই মুহূর্তে বাংলা সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি তালিকায় লাগাতার ভালো ফলাফল করে চলেছে এই ধারাবাহিক এবং নিজের প্রথম স্থান দখল করে রেখেছে। একটা বিপদ কাটতে না কাটতেই অন্য বিপদ চলে এসেছে মোদক পরিবারের উপর। এই তো কদিন আগে ওমি আগরওয়াল এর ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসেছিল মিঠাই পরিবার। কিন্তু সেই বিপদ কাটে না কাটে আবার নতুন বিপদ চলে এলো। নিজের ভাইয়ের মৃত্যুর বদলা নেওয়ার জন্য আদিত্য আগারওয়াল কাউন্সিলর প্রমিলা লাহার সঙ্গে হাত মিলিয়ে মোদক পরিবার ভেঙে গুড়িয়ে দেওয়ার ফন্দি আঁটছে। গতকাল তার এক ঝলক আমরা দেখে নিয়েছি। সিদ্ধেশ্বর মিষ্টান্ন ভান্ডারে গুন্ডা লাগে ইতিমধ্যে ভাঙচুর করার হুমকি দিয়েছে দুই ভিলেন। কিন্তু মিঠাই মিষ্টির দোকান রক্ষা করতে রুখে দাঁড়ায় এবং মিঠাইয়ের বুদ্ধিতে গুন্ডারা দোকান ছুঁয়েও দেখতে পারে না।

তবে খারাপটা না থাকলে ভালো দিকটা বোঝা যায় না। তেমনই ধারাবাহিককে ভিলেন না থাকলে ধারাবাহিকের বাকি ভালো দিকগুলি একেবারেই ফুটে ওঠেনা। অন্য দিকে তোর্সাও আবার শয়তানি করতে শুরু করে দিয়েছে যা দেখে দর্শক খুশি হয়েছেন। এবারে জমবে ধারাবাহিক।

ধারাবাহিকের সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন বাংলার ক্রাশ আদৃত রায়। পর্দায় আমরা আদৃতকে যেমনটা দেখি বাস্তবে তিনি এমন একেবারেই তেমন না। সম্পূর্ণ আলাদা ভিন্ন মানুষ। সকলের সঙ্গে মজা হয় হইহুল্লোড় করে শুটিং করেন ধারাবাহিক সেটে সকলকেই মাতিয়ে রাখেন তিনি। ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর সঙ্গে তার খুব ভালো সম্পর্ক। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে সমস্ত ছেলেরা মিলে পার্টি করতে বেরিয়ে পড়েছে।

কিছুক্ষণ আগেই আদৃত নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছে। যেখানে মোদক পরিবারের সকল ছেলেকে একসঙ্গে দেখা গিয়েছে। উপস্থিত রয়েছে দাদাই, রাজীব, রাতুল থেকে শুরু করে প্রত্যেকে, আর এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।