টলিউড

হইচইয়ে আসছে বড় ধামাকা! ছোট পর্দার চার জনপ্রিয় অভিনেত্রী ধরা দেবেন একটি ওয়েব সিরিজে! তৃণা, ঊষসী, স্বস্তিকা, অনন্যা – অপেক্ষায় দর্শক

ছোট পর্দার জনপ্রিয়তার অভিনেত্রী হলেন তৃনা, উষসী, স্বস্তিকা এবং অনন্যা। ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করছেন এই চার অভিনেত্রী। ঠিক তাঁর উল্টোদিকে বিনোদন মাধ্যমের অন্যান্য পর্দাতেও চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে তাঁদের। সংবাদমাধ্যম সূত্রে খবর হৈচৈয়ে আসতে চলেছে এক নতুন চমক। একসাথে চার অভিনেত্রীকে দেখা যাবে একটি সিরিজে। নাম না জানা গেলেও জানা গিয়েছে সিরিজটির পরিচালক সুমন দাস। আর চিত্রনাট্যের দায়িত্বে রয়েছেন সাহানা দত্ত।

সিরিজটি সম্পর্কে তেমন বিশেষভাবে এখনো কিছুই জানা যায়নি। শুধু এটুকু জানা গিয়েছে যে কলকাতা এবং শহরতলীর আশপাশ জুড়েই শুটিং হবে এই সিরিজের। আর সিরিজটি খুব সম্ভবত একটি থ্রিলার হতে পারে। যদিও সিরিজের নাম এখনো ঠিক হয়নি। মূলত এই চার নায়িকাকে একদম অন্যরূপে দেখা যাবে এই সিরিজে।

প্রসঙ্গত, সদ্য ‘খড়কুটো’ ধারাবাহিক শেষ করেছেন তৃণা। মূল চরিত্রের মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তার মধ্যেই আসতে চলেছে তাঁর নতুন কাজ। অরিন্দম শীলের নতুন ছবি ‘ইসকাবনের বিবি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তেমনই ওয়েব সিরিজের দুনিয়ায় চুটিয়ে কাজ করছেন ঊষসী। আবার মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনন্যা। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মন জয় করেছেন তিনি। এদিকে, ‘জনি বনি’ মুক্তি পেয়েছে স্বস্তিকার। ‘ফাটাফাটি’ ছবিরও ডাবিংও শেষ করেছেন অভিনেত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।