বাংলা সিরিয়াল

দেব রুক্মিনীর পর এবার ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩ এর মঞ্চ মাতালো ভাষান বাপি এবং ক্যাপ্টেন অভিষেক! পাওয়ার প্যাক্টট প্রমো ভিডিও, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও!

বাংলার বিনোদন জগতের অন্যতম দুটি চ্যানেল হলো স্টার জলসা ও জি বাংলা। এই চ্যানেলগুলোতে সপ্তাহের প্রত্যেকটি দিনই সম্প্রচারিত হয়ে থাকে বিভিন্ন ধারাবাহিক। কিন্তু ঠিক তারপরেই সপ্তাহ শেষে দুই দিন বেশ কয়েকটি রিয়েলিটি শো হয় যা মানুষেরও বেশ পছন্দের। তার মধ্যে একটি হলো স্টার জলসার ডান্স বাংলা ডান্স জুনিয়র। এই নন ফিকশন শো এর বিভিন্ন প্রোমো ভিডিও বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকের সামনে আসে। আর তার মধ্যেই কিছু ভিডিও বেশ ভাইরাল হয় আবার কিছু ভিডিও ট্রোল হয়।

যেমন সম্প্রতি সামনে এসেছিল দেব ও রুক্মিণীর একটি ডান্স পারফরমেন্স। সেটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাল রকমই ট্রল হয়েছে। তেমনি সামনে আসলো শো এর ক্যাপ্টেন অভিষেক এবং হোস্ট ভাসান বাপির একটি যুগলবন্দী ডান্স পারফরমেন্স। এখানে একটি সাউথ ইন্ডিয়ান গানে নাচতে দেখা যাচ্ছে দুজনকে। জনপ্রিয় গান “এহ আজা ছোড়ে” তে পাওয়ার প্যাক পারফর্মেন্স দেন এই দুজন।

ভিডিওটি স্টার জলসার কর্তৃপক্ষের তরফ থেকে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই খুব তাড়াতাড়ি ভাইরাল হয়। কয়েক ঘন্টা সময়ের মধ্যে চার লাখের বেশি মানুষ ভিডিওটি। আবার ১৯ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। কিন্তু কমেন্ট সেকশনে দেখা গেল বেশ কয়েকজন আছেন যাদের ঠিক পছন্দ হয়নি এ ধরনের পারফরমেন্স। কিন্তু আবার এই শো টি সাথে পেয়েছে তাঁর অনুরাগীদের। আপনিও যদি দেখতে চান ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ তবে চোখ রাখুন স্টার জলসায়। প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নটায় সম্প্রচারিত হয় এই নন ফিকশন শো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।