টলিউড

পুজোর আগেই নিজেকে ফিট এবং স্লিম করে তুলতে তৎপর অভিনেত্রীর শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করলেন জিম ট্রেনিং এর ভিডিও

টলিউডের প্রথম সারির জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে টলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন এবং প্রথম অভিনেত্রীকে আমরা যেমন দেখেছিলাম এখনো ঠিক তেমনি রয়েছেন অভিনেত্রী। বরং আগের চেয়ে আরো বেশি নিজেকে সুন্দর এবং হট করে তুলেছেন তিনি। বয়স যে ৪০ ছুঁইছুঁই তা দেখলে বোঝাই যায় না। দিনে দিনে নিজেকে আরো সুন্দরী করে তুলেছেন অভিনেত্রী। অভিনেত্রী বরাবরই নিজের স্বাস্থ্য, রূপচর্চার দিকে বেশি নজর দেন। তাই তো অভিনেত্রীকে এখনো ২৫ বছরের যুবতী লাগে।

নিজের স্বাস্থ্য এবং শরীরের জন্য নিয়মিত যোগাসন ব্যায়াম এবং জিম করে থাকেন শ্রাবন্তী। প্রতিদিনই যান নিজের জিম সেন্টারে। সেখানে নিজের ট্রেনার অরিজিৎ এর ট্রেনিংয়ে নিজেকে আরো ফিট করে তোলেন অভিনেত্রী। শ্রাবন্তীর জিমের বিভিন্ন ভিডিও মুহূর্ত আমরা হামেশাই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই। অভিনয় জগতে থাকতে গেলে নিজেকে সবসময় স্লিম এন্ড ফিট রাখতে হয় তা আমরা তা প্রত্যেকেই জানি। আজকাল তাই শ্রাবন্তী ও নিজেকে এবং নিজের শরীরকে ফিট রাখতে বেশ কিছুদিন ধরে স্বাস্থ্য চর্চার দিকে বেশ মনোনিবেশ করেছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শ্রাবন্তী একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাকে তার জিম সেন্টারে জিম করতে দেখা গিয়েছে। অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের টপ এবং টাইট ফুল প্যান্ট। চুলে পনিটেল করে লাগাতার একের পর এক ব্যায়াম করেই চলেছেন অভিনেত্রী। ভিডিওটি সম্ভবত তার জিম ট্রেনার অরিজিৎ করে দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে নিজের সেই ভিডিও জিম ট্রেনের অরিজিৎ এর সঙ্গে পোস্ট করেছেন অভিনেত্রী। আর পোস্ট করা মাত্রই মুহুর্তের মধ্যে অসংখ্য লাইক এবং কমেন্টসে ভরে উঠেছে অভিনেত্রীর একাউন্ট।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।