বাংলা সিরিয়াল

‘সিরিয়াল শেষ, পিহুও টাটা’ – জি বাংলার মহিষাসুরমর্দিনী তে একসাথে দুটি দেবী চরিত্রে দেখতে পাওয়া যাবে মিঠাই রানী কে! অন্যদিকে স্টার জলসায় পিহু কে একটিও চরিত্র দেওয়া হল না! এই ঘটনাতেই কটাক্ষ করছেন মিঠাই ভক্তরা

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা আর তারপরেই মহালয়ার পুণ্য লগ্ন। আশ্বিনের শারদ প্রাতে বেজে উঠেছে আলোক মঞ্জুরী এর মাধ্যমে সারা শরীরে কাটা দিয়ে উঠবে, গোটা বাংলার দর্শকদের। ইতিমধ্যেই সারা কলকাতা জুড়ে পুজোর সরঞ্জাম তুঙ্গে। আর প্রাইভেট চ্যানেলগুলিও তাদের বিশেষ্য মহিষাসুরমর্দিনের জন্য প্রায় রেডি। ইতিমধ্যেই স্টার জলসা ও জি বাংলা বেশ কয়েকটি প্রমো সামনে এসেছে দর্শকের।

প্রমো সামনে আসতেই ঝামেলা শুরু হয়ে গিয়েছে। মূলত ঝামেলা হচ্ছে মহিষাসুরমর্দিনী শোকে নিয়েই। আগে যখন ধারাবাহিক চলত তখনও মিঠাই ভক্ত এবং বিহু ভক্তদের মধ্যে বেশ জমজমাটি টক্কর ছিল। আর এখন মহিষাসুরমর্দিনীর মতো বিশেষ শো এর মধ্যে চরিত্র পাওয়া নিয়েও এই দুই ভক্তগোষ্ঠীর মধ্যে শুরু হয়েছে তুমুল ঝামেলা। আগের ঝামেলাটা বেশ খানিকটা বন্ধ হয়ে গিয়েছিল কারণ পিঁহুর অভিনীত ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু সেটা আবার ঘুরে ফিরে আসলো একটি বিশেষ শোয়ের জন্য। এখানে মূলত মিঠাই ভক্তরাই কাটা বিধিয়ে কথা বলছেন পিহু ভক্তদের।

সম্প্রতি স্টার জলসার একটি প্রাথমিক লিস্ট সামনে এসেছে সংবাদমাধ্যমের। সেই লিস্টে দেখা যাচ্ছে, ব্রাহ্মণী সাজবে নোলক, নরসিংহী সাজবে সুস্মিতা, মাহেশ্বরী সাজবে স্বীকৃতি, তিয়াসা লেপচা সাজবে কৌশিকী। ব্রহ্মা যেমন সাজবেন কুশল চক্রবর্তী। অনুষ্ঠানের সূচনা করবেন তৃণা সাহা। এমনই আরো অনেকেই রয়েছেন এই লিস্টে। কিন্তু নাম নেই সৃজলার। শুধু লিস্ট কেন যত প্রমো ভিডিওর সামনে আসছে দর্শকের তার কোনোটিতেই দেখতে পাওয়া যায়নি সৃজলাকে। সেই কারণেই নেটিজেনদের একাংশের বক্তব্য তাহলে স্টার জলসা বাদ দিয়ে দিয়েছে সৃজলাকে। আর এসব দেখেই মিঠাই ভক্তরা কটাক্ষ করছে পিহু ভক্তদের।

এতেই মিঠাই ভক্তরা কটাক্ষ করছেন যে, ধারাবাহিক শেষ হতে না হতেই পিহু কে টাটা বলেছে স্টার জলসা। কারণ অনেকেই বলছেন বৌমা এক ঘর শেষ হয়ে গেছে আর তারপরেও তার নায়িকাকে দেওয়া হয়েছে একটি বিশেষ চরিত্র। এবারের মহিষাসুরমর্দিনী তে নরসিংহী রূপে দেখা যাবে সুস্মিতাকে। খেলাঘর শেষ হয়ে যাওয়ার পরেও স্বীকৃতিকে দেওয়া হয়েছে মহেশ্বরী রূপ। অন্যদিকে পিয়াসা এখনো ধারাবাহিকের শুটিং শুরু করেনি এর মধ্যেই তাকে দিয়ে দেওয়া হলেও কৌশিকির। আবার ঠিক তার উল্ট দিকে সবেমাত্র শেষ হয়েছে খড়কুটো ধারাবাহিক আর তারপরেও তৃণা সাহা শুরু করবেন এই বিশেষ শো এর। কিন্তু এতকিছুর পরেও বিহুর একটা বিশাল ফ্যানভেস্ট থাকার পরেও পিউকে কোন চরিত্রই দেখতে পাওয়া যাচ্ছে না কোন ক্রোমো ভিডিওতে। এই নিয়ে বেশ ভালো রকম খিল্লি করেছেন দর্শক। স্টার জলসা পিহুকে ছাড়া ইমুশাসুরমর্দিনী শো করবে এমনটাও মনে করছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।