বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত দেবুদার! জগদ্ধাত্রী ধারাবাহিকে আসছে দুর্ধর্ষ পর্ব

জি বাংলার সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। ধারাবাহিকের নাম এবং চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। অন্যদিকে জগদ্ধাত্রী অঙ্কিতা মল্লিকের বিপরীতে স্বয়ম্ভূ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জিকে। প্রথম দিন থেকেই জগদ্ধাত্রী চরিত্রের দুটি পৃথক রূপ নজরছে দর্শকদের। টিআরপি তালিকায় প্রথম পাঁচে থাকলেও দিন দিন কিন্তু স্কোর কমে যাচ্ছে।

জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী শুধুমাত্র স্বয়ম্ভুর স্ত্রী কিংবা মুখার্জি বাড়ির বউ নয়। একজন দায়িত্বপ্রাপ্ত স্পেশাল ফোর্সের পুলিশ কর্মীও বটে।

আরও পড়ুনটেক্কা রাজা বাদশা করে দেবচন্দ্রিমা তন্বীর ভাগ্যের চাকা ঘুরলেও আজও অবহেলিত আরেক হিরোইন পিয়া!

ঘরের বউ হিসেবে শ্বশুরবাড়িতে এবং বাড়ির মেয়ে হিসেবে বাপের বাড়িতে সমস্ত দায়িত্ব কর্তব্য অক্ষরে অক্ষরে পালন করার পাশাপাশি, সমাজের প্রতি নিজের সমস্ত দায়িত্ব-কর্তব্য পালন করে চলেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল।

এতদিন ধরে প্রচুর জটিল কেসের সমাধান করেছে সে। এবার মৃত্যুর মুখে জগদ্ধাত্রী।

একের পর এক জটিল কেসের সমাধান করতে গিয়ে নিজের আশেপাশে প্রচুর শত্রু সৃষ্টি করে ফেলেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল। তারাই এবার জগদ্ধাত্রীকে মেরে ফেলার প্ল্যান করেছে। তার একাধিক শত্রুর মধ্যে একজন হলো দেবু দা।

আরও পড়ুন‘কি ভাড়ামো মার্কা প্রোমো! আপকামিং ফ্লপ!অখাদ্য! জোর করে কমেডি গেলাবে!’গীতা এল এল বির প্রোমো নিয়ে তুমুল হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

প্রীতিকে বিয়ে করে শশুরবাড়ির সম্পত্তির জন্য ঘর জামাই থাকে সে। একের ওপর এক অন্যায় করে জগদ্ধাত্রীর হাত থেকে রেহাই পায়নি দেবু। শাস্তিও পেয়েছে দেবু।

এত কিছুর পরেও শিক্ষা হয়নি দেবু দার। আবারো সে উঠেপড়ে লেগেছে জ্যাস সান্যালের ক্ষতি করতে। আগামী পর্বে দেখা যাবে, দেবু প্রীতির বাবার সামনে দাঁড়িয়ে বলছে, “এত কোটি কোটি টাকার সম্পত্তি ওকে ভোগ করতে দেওয়া যাবে না, তার আগেই জগদ্ধাত্রীকে মেরে ফেলতে হবে”।

তবে কি এবার জগদ্ধাত্রীকে মেরে ফেলার চক্রান্ত করছে দেবু? তা জানতে হলে দেখুন এই ধারাবাহিকের আগামী পর্বগুলি।

Related Articles