বাংলা সিরিয়াল

টেক্কা রাজা বাদশা করে দেবচন্দ্রিমা তন্বীর ভাগ্যের চাকা ঘুরলেও আজও অবহেলিত আরেক হিরোইন পিয়া!

অনেক সময় দেখা যায় যে, কোনো ধারাবাহিক করে কোনো একজন তারকা ভীষণ বিখ্যাত হয়ে গেলেন আর তার জীবনের গল্প‌ই পরিবর্তন হয়ে গেলো। কখনো আবার দেখা যায় কোন একটি ধারাবাহিক একাধিক তারকার জীবন পরিবর্তন করে দেয়। এরকমটা প্রায়ই দেখা যায় যেমন বোঝে না সে বোঝেনা করবার পর,জন ভট্টাচার্য, অভিষেক বসুর জীবন পরিবর্তন হয়ে গেছে, এরা সেই সময় ওই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন কিন্তু তারপর জন নজর, রিমলি,আলোর ঠিকানা ধারাবাহিকে লিড ক্যারেক্টার করেছিলেন আর অভিষেক সীমারেখা, নেতাজি ও গঙ্গারামে লিড করেন। ঠিক তেমনি ভাবে স্টার জলসার অপর জনপ্রিয় একটি ধারাবাহিক ছিলো, যে ধারাবাহিকের নাম টেক্কা রাজা বাদশা। সেই ধারাবাহিক থেকেও দুজন অভিনেত্রী ফেমাস হয়ে যান, কিন্তু অবহেলিতের মতো লোক চক্ষুর অন্তরালে রয়ে যান আর একজন অভিনেত্রী।

টেক্কা রাজা বাদশা ধারাবাহিকে রাজার বউ ছিল আরাধ্যা এই চরিত্রটি করছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায় তিনি পরবর্তীকালে সাঁঝের বাতি ধারাবাহিকে চারু চরিত্রটি অভিনয় করে ফেমাস হয়ে যান, অন্যদিকে বাদশার স্ত্রীর নাম ছিল তীর, এই চরিত্রে অভিনয় করেছিলেন তণ্বী, যিনি মিঠাই ধারাবাহিকের খলনায়িকার চরিত্র করে ব্যাপক জনপ্রিয়তা পান। কিন্তু সেই তুলনায় টেক্কার বউ দার্জিলিং চরিত্রে অভিনয় করা অভিনেত্রী পিয়া জনপ্রিয়তার নাগাল পান নি। এই ধারাবাহিকটি শেষ হ‌ওয়ার পর পটল কুমার গানওয়ালার বড় বেলার চরিত্র পটল হিসেবে পিয়া অভিনয় করলেও দর্শক তাকে সেভাবে চেনে না। অর্থাৎ একই ধারাবাহিক তিনজন অভিনেত্রী জীবনের তুমুল পরিবর্তন আনলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসায় পুরনো সিরিয়াল “টেক্কা রাজা বাদশা” সিরিয়ালের টেক্কা,রাজা,বাদশা এর স্ত্রী দার্জিলিং,আরাধ্যা,তীর।এই সিরিয়ালটা চলাকালীন তিনটে মেয়েই জনপ্রিয়তার দিক থেকে মধ্যম মানের ছিলো।পরে আরাধ্যা অর্থাৎ দেবচন্দ্রিমা “সাঁঝের বাতি” সিরিয়ালের নায়িকা চারু চরিত্রে অভিনয় করার মাধ্যমে ব্যপক জনপ্রিয়তা অর্জন করে।আর তীর অর্থাৎ তন্বী “মিঠাই” সিরিয়ালের খলনায়িকা তোরশা চরিত্রে অভিনয় করার মাধ্যমে ব্যপক জনপ্রিয়তা অর্জন করে। কিন্তু দার্জিলিং অর্থাৎ পিয়া জনপ্রিয়তার দিক দিয়ে এখনো অনেক পিছিয়ে আছে।ও এখনো সেরকম কোনো জনপ্রিয় সিরিয়াল বা জনপ্রিয় চরিত্রে অভিনয় করেনি।যদিও “পটল কুমার গানওয়ালা” সিরিয়ালে পটল এর বড়বেলার চরিত্রে অভিনয় করেছিলো,কিন্তু দর্শক এখনও পটল হিসেবে শুধু হিয়া দে কেই চেনে।”

Related Articles