বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী মরবে না নায়িকাদের মরণ না হওয়ার চিরাচরিত সত্যকে আবার‌ও প্রমাণ করবে জগদ্ধাত্রীর জমজমাট ট্র্যাক দেখে প্রশ্ন করছেন দর্শক!

জি বাংলার‌ একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিক যেমন দর্শকদের অত্যন্ত পছন্দের তেমনি টিআরপি তালিকায় ভালো ফলাফল করে এবং বেশ কয়েকবার বঙ্গ সেরা হয়ে সব সময় জনপ্রিয়তার শীর্ষে থাকে এই ধারাবাহিক।

র্তমানে এই মেগা সেরা ৫ ধারাবাহিকের মধ্যে আছে, জগদ্ধাত্রী ধারাবাহিকে লিড চরিত্রে কাজ করেন সৌম্যদীপ মুখার্জী আর অঙ্কিতা মল্লিক, সৌম্যদীপ এর আগে সিরিয়ালে লিড করলেও অঙ্কিতার লিড চরিত্রে এটাই প্রথম কাজ আর জগদ্ধাত্রী ধারাবাহিকের গল্পের দৌলতে ও নিজের অভিনয় গুণে প্রথম ধারাবাহিকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়িকার এক অঙ্গে দুই রূপ।

কখনো সে বাড়ির শান্ত শিষ্ট মেয়ে, যে গুছিয়ে সংসার করতে চায়, কখনো আবার সে অন্যায় দুর্নীতির দমনকারী ডাকাবুকো স্পেশাল পুলিশ অফিসার জ্যাশ।

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত দেবুদার! জগদ্ধাত্রী ধারাবাহিকে আসছে দুর্ধর্ষ পর্ব

একই সাথে সংসার ও কর্ম দুই ক্ষেত্রেই সে নিজেকে প্রতিষ্ঠা করতে চায়, ইতিমধ্যেই তার কাজের সূত্রে সে অনেক জটিল কেস হ্যান্ডেল করেছে এবং সেগুলো সলভ ও করেছে। এই কেস সলভ করতে গিয়ে নিজের অনেক শত্রু তৈরি করে ফেলেছে সে, যে সকল অপরাধীদের সে চিহ্নিত করেছে,তারাই তার জীবন শেষ করবার জন্য উঠে পড়ে লেগেছে। বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে প্রচুর শত্রু একসাথে মিলে চেষ্টা করছে জগদ্ধাত্রীকে মেরে ফেলার।

আরও পড়ুন : টেক্কা রাজা বাদশা করে দেবচন্দ্রিমা তন্বীর ভাগ্যের চাকা ঘুরলেও আজও অবহেলিত আরেক হিরোইন পিয়া!

শত্রুদের এই দলে নাম লিখিয়েছে দেবুও‌। দেব প্রীতিকে বিয়ে করে ঘরজামাই হয় শ্বশুর বাড়িতে থাকে, দেবুর একাধিক কাজকর্ম এবং অন্যায় ধরে ফেলে তাকে শাস্তি দেয় জগদ্ধাত্রী, যার কারণে দেবু‌ও চাই জগদ্ধাত্রীকে শেষ করতে। ধারাবাহিকের আগামী পর্বের প্রিক্যাপে দেখা যাচ্ছে, প্রীতির বাবার সামনে দাঁড়িয়ে দেবু বলছে,“ এত কোটি কোটি টাকার সম্পত্তি ওকে ভোগ করতে দেঐয়া যাবে না।

তার আগেই জগদ্ধাত্রীকে মেরে ফেলতে হবে।” এই বিষয়টি দেখে দর্শকরা বেশ চিন্তিত,তবে কেউ কেউ আবার বলছেন যে, সত্যি কি এবার তবে জগদ্ধাত্রীকে মেরে ফেলা হবে নাকি নায়িকাদের কখনো মরণ হয় না এই চিরাচরিত সত্যকে আবার‌ও সত্যি করে তুলবে জগদ্ধাত্রী? এপিসোডে যায় দেখানো হোক না কেন এই ট্র্যাক যে জমে উঠবে তা এখন থেকেই অনুমান করছেন দর্শকেরা।

Related Articles