বাংলা সিরিয়াল

শুধু ভালো অভিনয় নয় অসাধারণ গানের গলাও অনুরাগের ছোঁয়ার “দীপা” ওরফে স্বস্তিকার! স্টেজে অসামান্য গান গেয়ে দর্শকের প্রশংসা কুড়োলেন অনুরাগের ছোঁয়ার “দীপা”

ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের কোন পাড়ায় গেলে সেখানকার মঞ্চে গান গাওয়ার জন্য বলা হয়ে থাকে। এটা একটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে যে অভিনেতা বা অভিনেত্রীকে গান গাইতে অনুরোধ করা হবে। সে গান গাইতে না পারলেও গান গাইতে হয় তাদের কলাকার হিসেবে। কিন্তু এই গান গেয়ে কেউ কখনো ট্রোল হয় আবার কেউ প্রশংসা কুড়োন। যেমন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়িকা দীপা একটি স্টেজ শো করে গান গেয়ে পেয়েছেন দর্শকের ভালবাসা।

নবাগত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এর বেশ জনপ্রিয়তা হয়েছে অল্প কয়েকদিনের মধ্যেই। আর এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপা। দীপার চরিত্রে অভিনয় করছেন নতুন শিল্পী স্বস্তিকা ঘোষ। এই ধারাবাহিকের সূত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী।

সম্প্রতি এ নতুন আগত ধারাবাহিকের নতুন শিল্পী স্বস্তিকা ঘোষের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি স্টেজ শো করছেন। আর সেই স্টেজে দর্শকের অনুরোধে একটি গান গেয়েছেন অভিনেত্রী। বলাবাহুল্য এই প্রথম হয়তো কোন ছোট পর্দার অভিনেত্রীর গান মন ছুয়ে গেছে দর্শকের। গানটি গেয়ে ব্যাপক ভালোবাসা ও প্রশংসা পেয়েছেন স্বস্তিকা। এই সূত্রে একটা কথা জানিয়ে রাখি যে, স্বস্তিকার মা-বাবা দুজনেই গানের সঙ্গে জড়িত। অভিনেত্রীর মা রবীন্দ্রসঙ্গীতের চর্চা করেন। আর অভিনেত্রী নিজে গানের পাশাপাশি ভারতনাট্যম নৃত্যের চর্চা করেন। ভালো তো অভিনয়ের পাশাপাশি গান ও নাচ উভয়তেই সমান পারদর্শী অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

প্রসঙ্গত স্বস্তিকা পশ্চিমবঙ্গের রায়দিঘির মেয়ে। জীবনের বড় পরীক্ষা, উচ্চ মাধ্যমিক দেওয়ার পরেই অভিনয় জগতে প্রবেশ অভিনেত্রীর। প্রথমদিকে নিজের বাবার সাথে আসতেন অডিশন দিতে। “সরস্বতীর প্রেম” ধারাবাহিকের হাত ধরে শুরু অভিনয় জগতে পথ চলা। আর তারপরে ই অনুরাগের ছোঁয়া ধারাবাহিক মুখ্য চরিত্রের অভিনয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।