বাংলা সিরিয়াল

হানিমুনের পর্ব দেখিয়েও সেরার সেরা হতে পারল না “গাঁটছড়া”! ফের প্রথম স্থানে “মিঠাই’, স্লটলিডে রইলো “সাহেবের চিঠি”, চলুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি লিস্ট

বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের টানটান উত্তেজনা। কোন চ্যানেলের কোন ধারাবাহিক কতটা এগিয়ে থাকবে আর কতটা পিছিয়ে থাকবে এই নিয়ে চলে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও বা এই সপ্তাহে বঙ্গ সেরা হয়ে সেরার শিরোপা গেল মিঠাইয়ের মাথায়। আবার অন্যদিকে হানিমুনের পর্ব দেখিও পিছিয়ে থাকতে হলো গাঁটছড়াকে। স্লটলিডে জায়গা করে নিল সাহেবের চিঠি সমেত আরো এক ধারাবাহিক জি বাংলার খেলনা বাড়ি।

বেশি কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি লিস্ট : প্রথম – মিঠাই ৮.৭, দ্বিতীয় – গাঁটছড়া ৮.১, তৃতীয় – লক্ষ্মী কাকিমা / আলতা ফড়িং ৭.৭, চতুর্থ – গৌরী এলো ৭.৬, পঞ্চম – ধুলোকণা ৬.৫।

এটা তো হলো সেরা ৫ এর লিস্ট। এবার চলুন দেখে নেওয়া যাক বাকি ধারাবাহিকের টিআরপি : খেলাঘর (১.৭), গুড্ডি (৩.৬), দিদি No.1 S9 (৩.১), গোধূলি আলাপ (৪.০), পিলু (৪.৪), সাহেবের চিঠি (৫.২), খেলনা বাড়ি (৫.২), গাঁটছড়া (৮.১), উমা (৬.২), আলতা ফড়িং (৭.৭), গৌরী এলো (৭.৬), ধুলোকণা (৬.৫), মিঠাই (৮.৭), মন ফাগুন (৬.০), লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৭), এক্কা দোক্কা (৫.২), এই পথ যদি না শেষ হয় (৬.০), অনুরাগের ছোঁয়া (৬.২), লালকুঠি (৫.০), আয় তবে সহচরী (৪.৫), বোধিসত্ত্বর বোধবুদ্ধি (৪.৯), বৌমা একঘর (২.৩), উড়ন তুবড়ি (৪.২), সাহেবের চিঠি (১.৫), শিশু ভোলানাথ (২.১)।

এবার চলুন দেখে নেওয়া যাক রিয়েলিটি শো গুলির টিআরপি লিস্ট : রান্নাঘর (১.২) সা রে গা মা পা (৭.০) দিদি No.1 [সানডে ধামাকা] (৮.১) Ismart Jodi (২.৯) Ismart Jodi (বাম্পার ফাইনাল) (৩.৬)।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।