Stories

একসময় ছেড়ে দিয়েছিলেন অভিনয়ের আশা! আজ দর্শকের কাছে হয়ে উঠেছেন প্রিয় ফড়িং অভিনেত্রী

সেই প্রথম দিন থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে স্টার জলসার আলতা ফড়িং সিরিয়ালটি। অন্যান্য সিরিয়ালের থেকে এই আলতা ফড়িং ধারাবাহিকের মূল ঘটনাটি অন্যরকম। ফড়িং হল নিম্ন মধ্যবিত্ত ঘরের মেয়ে। ফড়িং এর মা কাজ করে একটি ইঁট ভাটাতে। প্রাকৃতিক দুর্যোগ অর্থাৎ বন্যার কবলে পড়ে ফড়িং তার মাকে হারিয়ে ফেলে। আর তখনই টিভির পর্দায় প্রকাশ ঘটে অভিনেতা অর্নব মুখোপাধ্যায়ের। নায়কটি ফড়িংকে জল থেকে উদ্ধার করে। এইভাবেই সিরিয়ালের প্রোমোটি শুরু হয়েছিল।

আলতাফড়িং এর নায়িকার চরিত্রে অভিনয় করছেন খেয়ালী মন্ডল (Kheyali Mondal)। নায়কের চরিত্রে আছেন অর্ণব বন্দ্যোপাধ্যায়। নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করছেন তুলিকা বসু। তবে এটি খেয়ালীর প্রথম সিরিয়াল নয় এর আগে তিনি অভিনয় করেছেন কালার্স বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকে। আর নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায় বাংলা সিরিয়াল জগতে একজন পরিচিত মুখ। তাঁকে দেখতে পাওয়া গেছে জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে, এছাড়াও দেখা গেছে স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকে।

খেয়ালী মন্ডল এর আগে কালার্স বাংলায় অভিনয় করলেও তিনি কিন্তু দর্শকদের কাছে খুব একটা পরিচিত নন। এই অভিনেত্রী হলেন একজন দক্ষিণ 24 পরগনার মেয়ে। নাচের জন্যই পঞ্চম শ্রেণী থেকেই জিমন্যাস্টিকের প্রশিক্ষণ নেওয়া শুরু করে খেয়ালী। নাচের জন্য ২০২০ তে তিনি ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতে নিয়েছেন। নাচ দিয়েই তাঁর কেরিয়ারের শুরু, তারপরেই আসা অভিনয়ে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।