বাংলা সিরিয়াল

ফুচকা খেতে ব্যস্ত ‘খুকুমণি’র দীপান্বিতা রক্ষিত! সোশ্যালে ভাইরাল অভিনেত্রীর গপগপিয়ে ফুচকা খাওয়ার দৃশ্য

বর্তমান প্রজন্মের মানুষের জীবনযাত্রায় সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই মিডিয়ার দৌলতে প্রতিদিন বহু ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও গুলির মধ্যে থাকে, নাচ গান আঁকা, রান্না, হাস্যকৌতুকের ভিডিও। এই সোশ্যাল মিডিয়ার, মাধ্যমে বহু প্রতিভাবান মানুষের খোঁজ পাওয়া গেছে। লকডাউনের সময় মানুষ যখন ঘরবন্দী ছিল তখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভাকে তুলে ধরত। সাধারণ মানুষের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় সেলিব্রিটিদের ছবি ও ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খুকুমণি হোম ডেলিভারি খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের ফুচকা খাওয়ার ভিডিও।

স্টার জলসায় খুকুমনি হোম ডেলিভারি ধারাবাহিক এর মাধ্যমে অভিনেত্রী দীপান্বিতা টেলি পর্যায় পা রাখে। প্রথম দিকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা থাকলেও আস্তে আস্তে এই ধারাবাহিকটি জনপ্রিয়তা হারায়, তাই ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়া হয়। তবে এবার আবারো অভিনেত্রী কে পর্দায় দেখা গেছে। তাকে ফুচকা খেতে দেখা গেছে।

সিরিয়াল করার সময় অভিনেতা-অভিনেত্রীদের ভীষণ ডায়েট মেনে চলতে হয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী দীপান্বিতা গপ গপ করে রীতিমতো ফুচকা খাচ্ছেন।

স্টার জলসা রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চতে অভিনেত্রীকে ফুচকা খাওয়ার দৃশ্যে দেখা গেছে। তবে এই দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন যে তিনি অভিনয় করার সময় যেমন ডায়েট মেনে চলেন অপরদিকে কাজের ফাঁকে একটু অবসর পেলেগ নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন। তবে তার এই ফুচকা খাওয়ার ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।