Stories

মিঠাই থেকে সৌদামিনী, নিজের মিষ্টি অভিনয়ের মাধ্যমে মন জয় করেছেন দর্শকদের যে টেলি অভিনেত্রীরা

বর্তমানে মানুষের বিনোদন জগতে চলে এসেছে ধারাবাহিকের সুখ। সরকারি চ্যানেল থেকে শুরু হয়েছিল বর্তমানে প্রাইভেট চ্যানেল সবেতেই ধারাবাহিক দেখতে পাওয়া যায়। এক সময় দূরদর্শনেও শুরু হয়েছিল ধারাবাহিক তারপর থেকে এখন এর প্রাইভেট চ্যানেল সবেতেই ধারাবাহিক বেশ ফাটিয়ে কাজ করছে। আর সেই ধারাবাহিকে নিত্যনতুন অভিনেতা অভিনেত্রীরাই মূল আকর্ষণের কারণ হয়ে দাঁড়ায়। কিছু অভিনেত্রী আছেন যারা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মনে জায়গা করতে পারেন না। তাঁরা একটা সময় পর টেলিপর্দা থেকে হারিয়ে যান। কিন্তু আবার কিছু অভিনেত্রী আছেন যাঁরা স্থায়ীভাবে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন। আজ তেমনি কিছু মিষ্টি অভিনেত্রীদের কথা বলব যাঁদের আমরা ধারাবাহিকে দেখি এবং যাঁরা দর্শকদের মনে বেশ একটা স্থায়ী জায়গা করেই নিয়েছে।

আবার বর্তমানের টিআরপির দৌরাত্মের জন্য বহু চ্যানেলের বহু ধারাবাহিককে বন্ধ করে দিতে হচ্ছে। আবার নতুন ধারাবাহিকের অনুপ্রবেশ ঘটছে। কিন্তু সব মিলিয়ে সেই অভিনেত্রীদের প্রবাহ চলছেই। অভিনেত্রী রূপ গুণ অভিনয়ের দক্ষতা সবটাই একটাই দর্শকের আকর্ষণের বিষয় হয়ে দাঁড়ায়। তারপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধু অভিনয়ের মধ্য দিয়েই নয় সোশ্যাল মিডিয়াতেও তাদের স্থায়িত্ব রয়েছে। তেমন কিছু মিষ্টি অভিনেত্রীদের কথা আজ আপনাদের জানাবো।

মিঠাই : জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। এ ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই। এই চরিত্রে অভিনয় করতে পর্দায় দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। শোনা যায় মিঠাই চরিত্রের জন্য ঠিক যতটা প্রাণোচ্ছল স্বভাবের দেখানো হচ্ছে মিঠাইকে ঠিক ততটাই প্রাণোচ্ছল সৌমিতৃষা নিজে তাঁর ব্যক্তিগত জীবনেও। তবে এই টুকু বলাই যায় যে অভিনেত্রী রূপে ঘায়েল তাঁর লক্ষ্য পুরুষ অনুরাগী। অভিনেত্রী নিজে তাঁর অভিনয় দক্ষতা, মিষ্টি স্বভাবের কারণে খুব অল্প সময়ের মধ্যেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌদামিনী : জি বাংলায় এক ভিন্ন স্বাদের গল্প হাজির হয় “সৌদামিনীর সংসার”। এ ধারাবাহিকে সদু অর্থাৎ সৌদামিনীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সুস্মিলি আচার্য। ছোট্ট সদর সংসারী হয়ে ওঠার অসাধারণ গল্প। এই ধারাবাহিকের কাহিনী অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে রেখেছিল। অভিনেত্রীয় নিজের স্বভাবেই দর্শক হৃদয়ে জায়গা করে রেখেছিল নিজের মিষ্টি স্বভাবের মাধ্যমে। তাঁকে আজও দর্শক মনে রেখেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sushmili Acharjya (@sushmiliofficial)

নোলক : স্টার জলসার এক অন্য ছাচ ভাঙ্গা গল্প নিয়ে পর্দায় আসেন নোলক। এই ধারাবাহিকে নোলকের চরিত্রের অভিনয় করেন অভিনেত্রী সমু সরকার। যার জীবনে আছে অনেক জটিলতা আবার তার মুখে হাজারও সরলতা। অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে মন জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকের। তাঁর মিষ্টি স্বভাব মানুষের মনে বেশ ভালই প্রভাব বিস্তার করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

পিহু : স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “মন ফাগুন”। সম্প্রতি ধারাবাহিক শেষ হয়ে গেলেও পিহু কিন্তু একটা আদায় জায়গা করে রেখেছে দর্শকের হৃদয়ে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র পিহুর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সৃজলা গুহকে। এই অভিনেত্রী সিনেমার মাধ্যমে দর্শকের হৃদয়ের জায়গা করতে না পারলেও ধারাবাহিকের মাধ্যমে মিষ্টি অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় অভিনেত্রী।

হিয়া : স্টার জলসা একসঙ্গে জনপ্রিয় ধারায়িক ছিল “এখানে আকাশ নীল”। যার ২০১৯ সালে আবারও নতুন সম্প্রচার শুরু হয় নতুন অভিনেতা অভিনেত্রীকে নিয়ে নতুন করে। এই ধারাবাহিকের নতুন সংস্করণে হিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। ধারাবাহিক শেষ হয়ে গেল একটা বিশাল অংকের দর্শকের মনে আজও জায়গা আছে এই মিষ্টি অভিনেত্রীর।

উর্মি : জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মুখ্য চরিত্রের নাম উর্মি। উর্মির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। উর্মি চরিত্রে নিজের প্রাণের ছল স্বভাবেই দর্শকহৃদয় জায়গা করেছেন অন্বেষা। এর আগেও অভিনেত্রীকে দেখা গেছে স্টার জলসায় চুনিপান্না ধারাবাহিকে অভিনয় করেতে। তখন থেকে অভিনেত্রী জনপ্রিয়তা প্রায় শীর্ষে। নিজের মিষ্টি স্বভাবের মধ্যে দিয়েই জায়গা করে নিয়েছেন নিজের।

 

View this post on Instagram

 

A post shared by ANN_THE_ANGEL (@angelic_annwesha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।