বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া’র প্রযোজকদের সাথে মনোমালিন্য, দীর্ঘ পাঁচ মাস পর আবার কাজে ফিরছেন গাঁটছড়ার কিয়ারা অর্থাৎ সঞ্চারী মন্ডল!

বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় মুখ হলেন সঞ্চারী মন্ডল। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খল নায়িকা কিয়ারার চরিত্রে অভিনয় করে ছিলেন তিনি। এই চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলো ধারাবাহিকে কিন্তু এক সময় দেখা যায় যে, এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই মাঝপথে অভিনয় ছেড়ে দেন তিনি আর তাকে কিয়ারার চরিত্রে অভিনয় করতে দেখা যায় না, বর্তমানে তার চরিত্রে অন্য একজন অভিনেত্রীকে দেখা যাচ্ছে অভিনয় করতে।

এই বছর মার্চ মাস নাগাদ জানা যায় যে, সঞ্চারী এই ধারাবাহিক থেকে বেরিয়ে আসছেন। এর কারণ হিসেবে তিনি জানান যে এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সাথে তার মনোমালিন্য তৈরি হ‌ওয়ার ফলে এই ধারাবাহিক থেকে বেরিয়ে যান অভিনেত্রী। অভিনেত্রীর কথায়,‘আমি কিন্তু বাধ্য হয়ে গাঁটছড়া থেকে সরে দাঁড়িয়েছি।’

অভিনেত্রী আরো বলেন, অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন মানুষ তাই কিছু জিনিস বা সত্ত্বা থাকে যেটাকে আঘাত দিয়ে বা কোন কিছু মেনে নিয়ে টিকে থাকা দুষ্কর। তবে যারা সেই আঘাত সহ্য করেও টিকে থাকতে পারে তারা সত্যিই ট্যালেন্টেড। অভিনেত্রী বলেন,‘ আমার মধ্যে ওই ট্যালেন্ট নেই ’- অর্থাৎ এর‌ থেকেই বোঝা যায় কোন ঝামেলার জন্যই তিনি এই সবকিছু থেকে বেরিয়ে এসেছেন।

তারপর দীর্ঘ সময় অভিনেত্রীকে আর দেখা যায় নি। অভিনেত্রীর ভক্তরা মুখিয়ে ছিলেন তাকে দেখবেন বলে, কিন্তু দীর্ঘ পাঁচ মাস কেটে গেলেও তাকে আর পর্দায় পাওয়া যায় নি।

কিন্তু সম্প্রতি ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবার পর্দায় ফিরছে সঞ্চারী। খল নায়িকা হিসেবেই পর্দায় আবার ফিরছেন তিনি। জি বাংলা অথবা স্টার জলসা নয়, কালার্স বাংলার ধারাবাহিক ক্যানিংয়ের মেনুতে নেগেটিভ রোলে ফিরছেন অভিনেত্রী। অভিনেত্রীকে আবার দেখতে পাওয়া যাবে তা জেনে দর্শকরা ভীষণ উচ্ছ্বসিত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।