বাংলা সিরিয়াল

‘ডিভোর্স দেওয়া বৌ গুড্ডিকে রাতে একসঙ্গে জড়িয়ে ধরে বাসে যাচ্ছে অনুজ’! ডিভোর্সী বউকে নিয়েই নিশি ভ্রমণে অনুজ, গুড্ডিতে গল্পের ট্র্যাক দেখে হতবাক দর্শকরা

সন্ধ্যা হলেই গৃহস্থ বাড়ির গৃহিণীরা চোখ রাখেন টিভির পর্দায়। বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকের সঙ্গেই মিলে যায় তাদের জীবনের সুখ দুখ। নিজেদের মনের ভাবনা চিন্তা কেই তারা খুঁজে পান নায়ক-নায়িকাদের অভিনয়ের মধ্যে। কিন্তু, গল্পের ট্র্যাক ঘুরে গেলে তারা মনঃক্ষুন্ন হন বৈকী। ঠিক যেমনটা ঘটছে গুড্ডি গল্পের ক্ষেত্রে।

গুড্ডি গল্পের শুরু হয় এক পাহাড়ি মেয়ের পুলিশ অফিসার হয়ে ওঠার কাহিনী নিয়ে। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে গল্প মোড় নেয় অন্যদিকে। গুড্ডি সিরিয়ালে ত্রিকোণ প্রেমই যেন মুখ্য হয়ে ওঠে। প্রথমে সিরিয়ালের নায়ক অনুজ আর তার বান্ধবী শিরিনের মাঝে চলে আসে গুড্ডি। তারপর অনুজ আর গুড্ডি বিয়ে করে যৌথজীবন শুরু করলেও তার সুখের হয় নি। তারপর একদিকে অনুজ আর গুড্ডির ডিভোর্স আরেকদিকে শিরিন আর অনুজের বিয়ে যেন বড্ড একঘেয়ে করে তোলে ধারাবাহিকটিকে। তারপর যখন গুড্ডি’র তাদের মাঝখান থেকে চলে যাওয়ার কথা কিন্তু তখন আবার অনুজের মনে গুড্ডির জন্য প্রেম জেগে উঠেছে।

সব মিলিয়ে, ত্রিকোণ প্রেমের সম্পর্ক তৈরী হতেই দর্শকেরা ভীষণ বিরক্ত হয়ে উঠছে। এখনকার ট্র্যাক অনুযায়ী, আগে হোস্টেলে একসঙ্গে রাত কাটিয়েছে অনুজ আর গুড্ডি এখন আবার ডিভোর্সী বউ গুড্ডিকে নিয়েই মাঝ রাতে বেড়াতে যাচ্ছে অনুজ। সেই দেখে নেটিজেনরা বলছে যে, বউকে ডিভোর্স দিয়ে তার সামনেই ধুমধাড়াক্কা করে আরেক বিয়ে করে বিয়ের কয়েক দিন পরেই সেই বউ ফেলে ডিভোর্স হওয়া বউকে নিয়ে নিশি ভ্রমণ করছে অনুজ যে নাকি একজন আদর্শবান পুলিশ অফিসার। গুড্ডি ধারাবাহিকটি মূল লক্ষ্য থেকে সরে যেতেই কথা শোনাতে ছাড়ছেন না অনেকেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।