বাংলা সিরিয়াল

বউয়ের জন্য কেঁদেই পাগল সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’ দেখতে দেখতে ক্লান্ত নেটিজেনরা, একঘেয়ে ট্র্যাক নিয়েই এগোচ্ছে গল্প

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের ভিন্ন ধরনের গল্পের জন্যই দর্শকের মনে খুব সুন্দরভাবেই জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সূর্যের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সূর্যর চরিত্র এতটাই সুন্দরভাবে পালন করছে যে দর্শক রীতিমত সূর্যের চরিত্রের প্রেমে পড়ে গেছে। আসলে ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণই হল মানুষের আসল পরিচয়।

ধারাবাহিকের শুরুর দিকে দেখা গিয়েছিল দীপাকে সারাক্ষণ একেবারে চোখে হারাচ্ছে তার ডাক্তার বাবু অর্থাৎ সূর্য। ভালোবেসে নিজে থেকেই তাকে বিয়ে করে বাড়িতে এনেছিল। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে সূর্য আর দীপার প্রেম কাহিনী যেন বড্ড বেশি একঘেয়ে লাগতে শুরু করেছে দর্শকের। এখন, প্রশ্ন হল হঠাৎ এই জুটির প্রতি নেটিজেনদের বিতৃষ্ণার কারণ কী?

গল্প যেদিকে মোড় নিয়েছে তাতে দেখা যাচ্ছে, মিশকার চক্রান্তে দিনের পর দিন দীপাকে ভুল বুঝেছে সূর্য। দীপা গর্ভবতী হলেও সূর্য যেহেতু জানে সে আর কোনোদিন বাবা হতে পারবে না তাই সেই সুযোগ নিয়েই দীপার সাথে তার পাতানো দাদা কবিরের নাম জড়িয়ে সূর্যর মনে সন্দেহের বীজ তৈরী করেছে মিশকা। যা দিনে দিনে বিরাট আকার ধারণ করে চলেছে।

এর পাশাপাশি দেখা যায় সূর্য কেমন যেন পাগলের মতো অদ্ভুত ব্যবহার করতে শুরু করেছে। কখনও দেখা যাচ্ছে দীপার ডাক্তারবাবু হেসে লুটিয়ে পড়ছে দীপার ডাক্তারবাবু, আবার সে কখনও হাপুস নয়নে কাঁদছে। নেটিজেনদের একাংশের কথায়, এই একঘেয়ে ট্র্যাক আর ভালো লাগছে না। তাই সকলেই মিসকার পর্দা ফাঁস হওয়ার অপেক্ষায় আছে।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।