বাংলা সিরিয়াল

দশমীতে দেবী বরণ, সিঁদুর খেলায় মত্ত ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা! দশমীতে সিঁদুর খেলায় মাতলেন টলি সুন্দরী শ্বেতা! আপনাদের জন্য রইল সেই ছবি

বিজয়া দশমীতে অন্যান্যদের মতোই দেবীবরনে মাতলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।পর্দার “যমুনা ঢাকি”র সেইসব ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টলিউডের এই মুহূর্তে অন্যতম সেরা সুন্দরী শ্বেতা। টেলিভিশনের পর্দা থেকে সোশ্যাল মিডিয়া, সব জায়গাতেই তার গুণমুগ্ধ ভর্তি। বিজয়া দশমীর দিন সকলকে শুভেচ্ছা জানিয়ে প্রতিমা বরণের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন শ্বেতা ভট্টাচার্য।

এই ছবিতে নীল ব্লাউজ ও চোখ ধাঁধানো সাদা জামদানিতে দেখা যায় শ্বেতাকে। তিনি মা দুর্গাকে মিষ্টি খাইয়ে বরণ করছেন। শ্বেতার বিজয়ার ছবি রীতিমত মন জয় করে নিয়েছে তার ভক্তদের।
সূত্রের খবর, পুজোর পর ফের ছোটপর্দায় দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। প্রযোজক সুশান্ত দাসের সংস্থায় তিনি কাজ করতে চলেছেন।
ছোট পর্দা ছাড়াও ইতিমধ্যেই শ্বেতা ডেবিউ করে ফেলেছেন বড় পর্দায়।কিছুদিন আগেই শেষ হয়েছে “প্রজাপতি”র শুটিং।অভিজিৎ সেন পরিচালিত এই ছবিতে তাকে দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

এহেন ব্যস্ত শ্বেতা দশমীর দিন পরিবারের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আপনজনের সাথে সিঁদুর খেলায় মত্ত শ্বেতার এইসব ছবি মন ছুঁয়ে গেছে তার ভক্তদের।

২০১০ সালে “সিঁদুরখেলা” ধারাবাহিক দিয়ে ক্যারিয়ার শুরু করা শ্বেতা এখন রীতিমতো পরিচিত মুখ টলিউড ইন্ডাস্ট্রিতে।”তুমি রবে নীরবে”, “জড়োয়ার ঝুমকো”, “কনক কাঁকন”-এর মত ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে অতি প্রিয় হয়ে ওঠেন তিনি। আগামী দিনে শ্বেতাকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্তরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।