বাংলা সিরিয়াল

“পোশাক একটু ঢেকে পড়ুন নয়তো লজ্জা লাগে” – সাহসী পোশাক, ওপেন ক্লিভেজে বোল্ড লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় ট্রোল হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অনামিকা

এক সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল এখানে আকাশ নীল। সেই ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ উজান ও হিয়াই ছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র। শন এবং অনামিকা অভিনয় করেছিলেন উজান ও হিয়ার চরিত্রে। সেখান থেকেই অভিনেত্রী অনামিকার জনপ্রিয়তা শীর্ষে পৌঁছায় ছোট পর্দার অভিনেত্রী হিসেবে। আর এখনের একটি বেশ জনপ্রিয় ধারাবাহিক ছিল মন ফাগুন। সেই ধারাবাহিক ঋষির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতার শন। তিনিই এখানে আকাশ নীলে উজানের চরিত্রে অভিনয় করেছিলেন। মূলত যুবক-যুবতীদের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পায় এখানে আকাশ নীল।

অন্যদিকে অভিনেত্রী অনামিকা এখানে আকাশ নীল ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় কাজ শুরু করেন। কিন্তু বর্তমানে ছোট পর্দায় দেখা যাচ্ছে না তাঁকে। তবে শোনা যায় ছোট পর্দায় একটি বিশেষ চরিত্রের মাধ্যমে আবার পদার্পণ করবেন অভিনেত্রী। অন্যদিকে এসভিএফ এর বিভিন্ন শর্ট ফিল্মে চুটিয়ে কাজ করছেন অনামিকা। শুধু নিজের কাজের জগতেই নয়, সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ অভিনেত্রী। অন্যদিকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ফলোয়ার্স আর কমেন্ট সেকশন থেকে স্পষ্ট যে সাধারণ মানুষ ঠিক কতটা পছন্দ করেন অনামিকাকে।

কিন্তু অভিনেত্রীর অনুরাগীরা তাঁকে পছন্দ করলেও বেশ কিছু দর্শক আছেন যারা পছন্দ করছেন না অভিনেত্রীর সাহসী ব্যবহার। সম্প্রতি অভিনেত্রী একটি সাহসী পোশাকে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর সেটা ঘিরেই শুরু হয় নিন্দার ঝড়। আসলে অভিনেত্রী একটি ডিপ নেক সিংগেল স্ট্রেপের জামা পরে প্রোফাইল পিকচার দিয়েছিলেন। আর সেটাই পছন্দ করছেন না। আবার কিছুদিন আগেই অভিনেত্রী উষসী কে সাহসী পোশাকে দেখেও নিন্দা করেছিলেন নেটিজেনরা। এবার ছাড়লেন না, অনামিকা কেও।

ছবি দিয়ে যদিও অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “আমাকে যে ঘৃণা করে করুক তাতে আমার কিছু যায় আসে না। অন্তত ঘৃণা করার মধ্যে দিয়ে তো তারা আমায় মনে রাখে”। তবুও কমেন্টে একজন লিখেছেন, “এটা কী ধরনের পোশাক, ভদ্রতা সভ্যতা কি সব ভুলে গিয়েছেন অভিনেত্রী?” একজন আবার লিখেছেন “হিয়া তুমি আমার মন দিয়েছো ভাঙিয়া”। এছাড়াও, “পোশাকে ভদ্রতা আনার চেষ্টা করুন”, “পোশাক একটু ঢেকে পড়া ভালো না হলে লজ্জা লাগে”। এমনই আরো বহু সমালোচনার শিকার হতে হয় অভিনেত্রীকে। যদিও এত সমালোচনার পরেও ছবি ডিলিট করেনি অভিনেত্রী। এর থেকে স্পষ্ট যে যেমন সাহসী পোশাক পরার ক্ষমতা রাখেন তিনি তেমনি সমালোচনার ভ্রুক্ষেপ না করারও ক্ষমতা আছে অভিনেত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।