বাংলা সিরিয়াল

মিঠাই কে হারিয়ে সেলিব্রেট করছে ‘গৌরী এলো’ ধারাবাহিকের সদস্যরা! কেক কাটা থেকে শুরু করে Pizza Party, রীতিমতো পার্টি করছেন তারা

যে কোনো ধারাবাহিকের ক্ষেত্রে টি আর পি টা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ধারাবাহিকের টি আর পির কমবেশির উপর অনেক কিছু নির্ভর করে। একটি ধারাবাহিকটি তালিকায় এগিয়ে আছে না পিছিয়ে আছে তার ওপর নির্ভর করে ধারাবাহিকের টিকে থাকা। বর্তমানে কোন ধারাবাহিক টিআরপি কম হলেই সেই ধারাবাহিককে সরিয়ে ফেলা হচ্ছে। এই এত এত ধারাবাহিকের মাঝে বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে নিজের জনপ্রিয়তা বজায় রেখেছে মিঠাই ধারাবাহিক। এক বার দুই বার নয়, দীর্ঘ সময় পর্বে ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। তবে গত সপ্তাহের টি আই পি অনুযায়ী মিঠাই ধারাবাহিককে হারিয়ে বঙ্গ সেরা হয়েছে ‘গৌরী এলো’।

গত সপ্তাহে গৌরী এলোর টি আর পি হয়েছে ৮.২ আর মিঠাইয়ের টি আর পি হয়েছে ৮.১। এই সপ্তাহের বঙ্গ সেরা ধারাবাহিক হলো মিঠাই। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে,মিঠাই কে হারিয়ে বঙ্গ সেরা হ‌ওয়ার জন্য ,সকল ধারাবাহিকের মধ্যে প্রথম হ‌ওয়ার জন্য গৌরী এলো ধারাবাহিকের সদস্যরা নিজেদের মধ্যে সেলিব্রেশন শুরু করে দিয়েছে। সবাই মিলে পার্টি করছে ,সেলিব্রেশন করছে আর জমিয়ে আনন্দ করছে।

এই ভিডিওটি ইউটিউবের একটি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে,যেখানে লেখা হয়েছে যে, ‘মিঠাইয়ের হার সেলিব্রেট করলো তারকারা,চললো কেক কাটা থেকে’-এই ক্যাপশন দেখে দর্শকদের এক অংশের মানুষ রীতিমতো চটে গিয়েছেন। তাদের বক্তব্য এইরকম ক্যাপশন দেওয়া মোটেই ঠিক নয়।

একজন নেটিজেন আবার সরাসরি লিখেছেন,‘আপনাকে কে বলেছে যে,ওরা মিঠাইয়ের হার সেলিব্রেট করছে?ক্যাপশনটা ঠিক করুন,ওরা আসলে নিজেদের জিতটা সেলিব্রেট করছে,নিজেদের জয়ের আনন্দ সেলিব্রেট করছে।’-আদপেই তাই। ভিডিওর তারকারা সবাই নিজেদের জেতার আনন্দেই মশগুল হয়ে আছে। মিঠাই প্রসঙ্গে কেউ কোনো কথাই বলে নি। কারণ তাদের কাছে নিজেদের জয়টাই বড় কথা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।