বাংলা সিরিয়াল

‘লালন‌ তিতির কাণ্ড দেখে ভয় হচ্ছে রাধিকার সাথে পোখরাজের বিয়েটা প্রথমবারে হবে তো?’-ধুলোকণার লিপস্টিক দান দেখে এক্কাদোক্কা নিয়ে ভয় পাচ্ছেন ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকনা। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর‌ই তুঙ্গে। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের আগ্রহ কিছু কম নয়। পরের এপিসোডে কি হবে তা আগের এপিসোড দেখে অনুমান করা যায় না এই ধারাবাহিকের ক্ষেত্রে। যেমন স্মৃতিভ্রষ্ট লালনের সঙ্গে যখন তিতিরের বিয়ে ঠিক হয় তখন অধিকাংশ মানুষ এটাই ধরে নিয়েছিল যে তিতির খারাপ।

পরবর্তীকালে একটা সময় দেখা যায় যে তিতির ভালো এবং সে লালনের স্মৃতি ফিরিয়ে আনতে নাটক করবে। কিন্তু এর পরের এপিসোডেই আবার দেখা যায় তিতির ফুলঝুরিকে মিথ্যা করে বলছে যে তার সাথে লালনের সব সম্পর্ক হয়ে গেছে এবং সে যেন পেপারে সাইন করে নিজের অধিকার ছেড়ে চলে যায়। তখন আবার মনে হয় যে এই তিতির চরিত্রটি কতটা খারাপ। এরপর আবার যখন দেখানো হয় যে লালন কে তিতির বলছে, তোমার স্মৃতি না ফেরার পর্যন্ত আমরা একসাথে শোবো না- তখন কোথাও কি আবার মনে হয় এই চরিত্রটা তাহলে পজেটিভ।

আসলে লীনা গাঙ্গুলির ধারাবাহিকে পরের মুহূর্তে কি হবে তা আগের মুহূর্তে বোঝা যায় না। ঠিক যেমন সবাই ভেবেছিল সিঁদুর দানের পূর্বে লালনের স্মৃতি ফিরে আসবে কিন্তু তেমনটা হয়নি ঠিক তেমনি দর্শকরা ভাবছেন যে লীনা গাঙ্গুলীর অপর ধারাবাহিক এক্কা দোক্কা র ক্ষেত্রেও যেন এমনটা না ঘটে। এক্কাদোকা র দর্শকরা আশা করে বসে আছে যে, পোখরাজের সাথে রাধিকার বিয়ে হবে এবং সেই প্ল্যান ওয়াইজ সবটা চলছে। কিন্তু ধুলোকণার এপিসোড দেখে দর্শকদের ভয় হচ্ছে। একজন নেটিজেন এই প্রসঙ্গে লিখেছেন,“লালনের হাতে তিতির এর কপালে লিপস্টিক দান, লীনা ম্যাম যদি বার বার ধুলোকণা তে নায়কের সাথে এমনটা করেই যান তো পাবলিকও কিছু কথা বলতেই পারে,
তবে উনি যে ভাবে সবাইকে অবাক করে লাল চড়ুই এর বিয়েটা দিয়েছিলেন তাই এবারও লাল তিতির এর বিয়ে হওয়া নিয়ে একটুও অবাক হয়নি যদিও এটাকে বিয়ে বলে না পুতুল খেলার মতো ঘটনাই বলবো ।
এবার তো আরো ভয় হচ্ছে ওনারই এক্কা দোক্কায় প্রথমবারেই রাধু পোখুর বিয়েটা হয়ে হয় ”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।