বাংলা সিরিয়াল

স্বয়ং মুখ্যমন্ত্রী পাশে দাঁড়িয়ে কিন্তু দামী আই ফোন চুরির ভয়ে কোমরের গুঁজে রেখে সকলের সাথে দাঁড়িয়ে গান করছে সৌমি! ছবি দেখে হাসছেন নেটিজেনরা

সম্প্রতি ইউনেস্কো বাংলার দুর্গা পুজোকে হেরিটেজ স্বীকৃতি দিয়েছে। আর এই সুসংবাদ উপলক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১লা সেপ্টেম্বর থেকেই দুর্গাপুজোর ঘোষণা করে দিয়েছেন। ওইদিন রেড রোডে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী নিজেই। তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন বাংলার একাধিক টলিউড তারকারা।

সেখানে টলিউড নায়ক নায়িকাদের মধ্যে নজর কেড়েছে প্রধানত দুইজন সৌমি আর রাধিকা। মোটামুটি একই সাজে দেখা গেছে দুইজনকে তার কারণ দুজনের স্টাইলিস্ট একজনই অভিষেক রয়।

আমরা সকলেই জানি সৌমিতৃষ্ণা একটি দামি ফোন ব্যবহার করেন। সৌমিতৃষ্ণার কাছে তার ফোনটি খুবই প্রিয়। কিন্তু ফোনটি চুরি হয়ে যাওয়ার ভয়ে তিনি যে এইভাবে আগলে রাখবেন সেটা কেউ বুঝতে পারিনি। মঞ্চে যখন সকলে দাঁড়িয়ে গান গাইছেন ঠিক তখন সৌমিতৃষ্ণা নিজের ফোনটিকে আগলে রাখার জন্য কোমরে গুজে রেখেছেন। তারপরে হাতজোড় করে তাকে গান গাইতে দেখা গেছে। এই ছবি নিয়েই এখন কটাক্ষ করছেন হেটার্সরা।

তবে সকলে এই বিষয়টিকে নিয়ে হাসাহাসি করলেও একটা কথা চিন্তা করতে হবে। সৌমি ওই মঞ্চে ব্যাগ নিয়ে ওঠেননি। আর স্মার্টফোনের সাইজটিও বেশ বড়। তাই ফোনটি কোথায় রাখবেন? তাই কোনো উপায় না পেয়ে তিনি হয়তো ফোনটিকে কোমরে গুজে রেখে হাত জোড় করে গান গাইছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।