বাংলা সিরিয়াল

মন ফাগুন ২ এ বদলে যাচ্ছে নায়িকা, সৃজলার বদলে স্বস্তিকা? টিআরপি লিস্টে টিকে থাকতে না পেরে বন্ধ হয়ে যায় মন ফাগুন, তবে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন মন ফাগুন সিজন টু আসতে চলেছে চলতি বছরের শেষেই! তবে নায়িকা বদলে সৃজিলার জায়গায় স্বস্তিকা নাকি সৃজিলা নিজেই?

স্টার জলসা বাংলা ধারাবাহিক জগতের মধ্যে একটি অন্যতম জনপ্রিয় বিনোদন চ্যানেল। যদিও জি বাংলার সঙ্গে তার টিআরপি লড়াই বরাবর আমরা জেনে এসেছি। জি বাংলার সাথে পেরে উঠতে পারছে না স্টার জলসা তার পরেই আমরা দেখতে পেলাম তাদের নতুন স্ট্রাটেজি। স্টার জলসার প্রাইম টাইম এর বড় বড় দুটি স্লট এসেছিল বেশ কিছু পরিবর্তন। যার ফলে অনিশ্চিত হয়েছিল মন ফাগুন ধারাবাহিকের ভবিষ্যৎ।

মূলত আগস্ট মাসে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয় যার প্রমো আমরা দেখতে পেয়েছি। তাদের সম্ভাব্য প্রাইমটাইম স্লট ছিল ছটা এবং রাত সাড়ে আটটা। তা জেনে কিছুটা নিশ্চিত হওয়া গিয়েছিল যে মন ফাগুন ধারাবাহিক হয়তো বন্ধ হতে চলেছে।

অন্যদিকে এই ধারাবাহিকের টিআরপি রেটিংও বেশ পিছিয়ে গিয়েছিল। শুধু পিছিয়ে যাওয়া বললে ভুল হবে মন ফাগুন ধারাবাহিকের টিআরপি রেটিং প্রথম ১০ এর থেকেও ছিটকে বেরিয়ে গিয়েছিল। তাই বন্ধ হয়ে যেতে হয় এই ধারাবাহিককে।

কিন্তু আমরা সকলেই জানি মন ফাগুন ধারাবাহিকের একটা বেশ বড়সড়ো ফ্যান বেস ছিল। যার কারণে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় একদমই খুশি হয়নি সেই দর্শকেরা। অন্যদিকে তাড়াহুড়ো করে ধারাবাহিকটি শেষ করায় গল্পটি তার নিজস্ব এনডিং এ আসতে পারেনি। যার ফলে শেষ দিনে দর্শকেরাও খুশি হতে পারেননি। কিন্তু একটি বড়সড় ক্লাইম্যাক্স রেখে যায় ঐদিন এই ধারাবাহিক। শেষ দিনে ধারাবাহিকের নায়ক ঋষি ওরফে শনের মুখে বলতে শোনা যায় যে সে শন না রোমিও তা এই সিজনে জানা যাবে না।

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে ধারাবাহিক কর্তৃপক্ষ তাদের মন ফাগুন ধারাবাহিকের সিজন টু এর অফিসিয়াল এনাউন্সমেন্ট প্রায় সেরেই ফেলেছেন। অর্থাৎ আসতে চলেছে মন ফাগুন ধারাবাহিকের সিজন ২। কিন্তু শোনা গিয়েছে ঋষির প্রেমিকা তথা স্ত্রী পিহুর চরিত্রে দেখতে পাওয়া যাবে না অভিনেত্রী সৃজলাকে। তাঁর জায়গায় নতুন ধারাবাহিকের হাত ধরে এন্ট্রি নেবেন অভিনেত্রী স্বস্তিকা। এর আগেও স্বস্তিকা ইন্টারভিউতে বলেছিলেন ধারাবাহিকের কম ব্যাক করার ইচ্ছে আছে তার। কিন্তু এসব সবকটি কথায় এখন শুধুমাত্র এই গুঞ্জন। অফিসিয়াল কনফার্মেশন কিছু নেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।