বাংলা সিরিয়াল

মিঠাইকে টপকে গেল গৌরী এলো! “আমরা স্বপ্ন দেখতাম গৌরী এলো টিআরপি টপার হবে”, নিন্দুকেরা পাল্টে সাপোর্ট করছেন গৌরী এলোকে

জি বাংলার বর্তমানের বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হলো গৌরী এলো। মিঠাই কে টোপকে গেল সে। ৮.২ পেয়ে বাংলার সেরা সেরা ধারাবাহিক প্রমাণিত হয়েছে গৌরী এলো। কিন্তু একটা বিষয় অদ্ভুত যে গৌরী এলো ধারাবাহিকের কোন ফ্যান বেস নেই। ঠিক যেমন লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের কোন ভক্ত করলেই সেরকমই গৌরী এল ধারাবাহিকেরও নেই। কিন্তু তারপরেও বর্তমানে টিআরপি টপার ধারাবাহিক। এদিকে যে সকল ধারাবাহিকের ফ্যান বেস আছে তারা টিআরপিতে টিকে থাকতে না পেরে বিদায় নিতে হলো তাদের।

গৌরী এলো ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী। এই গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি। বয়স মাত্র ১৫ বছর। এদিকে এরই মধ্যে একটি ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছে তাঁর হাতে। মোহনা কোনদিনই এর আগে অভিনয় করেননি। মূলত তিনি জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন। আর সেখান থেকেই এক ধারাবাহিক নির্মাতাদের তাঁকে পছন্দ হয়। আর তারপরেই তাঁর কাছে গৌরী এলো ধারাবাহিকের জন্য ডাক এসেছে। শুধু ধারাবাহিকই অভিনয় নয় বরং ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন কিশোরী।

গৌরী এলো ধারাবাহিক নিয়ে এর আগে বহু নিন্দা সোশ্যাল মিডিয়ায় করা হয়েছে। বিশেষত মোহনা ন্যাকা মোহনা অভিনয় পারেনা এই কটি শব্দ আমরা প্রচুর শুনেছি সোশ্যাল মিডিয়ায়। কিন্তু গতকালের টিআরপি লিস্টের পর আর এরকম কোন কথা শোনা যায়নি। গৌরী এলো ধারাবাহিক টিআরপি লিস্টের টপার। কিন্তু তারপরেই নিন্দুকেদের শোনা গিয়েছে উল্টো গান গাইতে। কেউ কেউ বলছেন তাদের স্বপ্ন ছিল যে গৌরী এলো ধারাবাহিক টিআরপি টপার হবে। আবার কেউ বলছেন গৌরী এলো যে এবার প্রথম হবে সেটা তার আগে থেকেই জানতেন। ধর্মীয় ধারাবাহিক বলে টপার হয়েছে এমন মন্তব্যতেও অনেকে রুখে দাঁড়িয়েছেন যে তাহলে তো প্রথম সপ্তাহ থেকেই টপার হত। এত সপ্তাহ সময় লাগতো না। কিন্তু আবার অনেকেই শৈল মা কেও ক্রেডিট দিয়েছেন। কিন্তু আবার এই কথা তো অনেকে বলেছেন যে শৈল মা তো এই প্রথমবার এন্ট্রি নেয়নি তাকে আগেও দেখানো হয়েছিল।

গৌরী এলো ধারাবাহিক সম্পর্কে এক ভক্ত সোশ্যাল মিডিয়ার লিখেছেন, “না আমি গৌরির ফ্যানও নই,হেটার্সও নই। infact আমি গৌরি মাঝে মধ্যে দেখি। আজকে এই পোস্টটা করতে বাধ্য হলাম। কিছুজন সিরিয়াল শুরুর দিন থেকে গৌরি মানে মোহনা কে নিয়ে অনেক হাসি ঠাট্টা,মজা করেছে, বলেছে ও অভিনয় পারে না,খালি ন্যাকা কান্না কাঁদে। আমার বক্তব্য এটাই- যে একটা বাচ্ছা মেয়ে,পরের বছর মনে হয় মাধ্যমিক দেবে,সে প্রথম সিরিয়ালে অভিনয় করছে তাকে এইভাবে বলা ঠিক না,সে সাধ্যমত চেষ্টা করছে নিজের সেরাটা দেওয়ার।তাকে discourage না করে encourage করা উচিত। সে কিন্তু আজ সব troll এর যোগ্য জবাব দিয়েছে।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।