বাংলা সিরিয়াল

শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবি

ধারাবাহিক দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর দর্শকদের প্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। বাকি ধারাবাহিক গুলির তুলনায় এই ধারাবাহিক অনেকটাই আলাদা। ধারাবাহিকে বর্ণ বৈষম্যের চিন্তাধারাকে দূরে রেখে কিভাবে সকল মানুষকে আপন করে নিতে হয় সেই গল্পই বলা হয়। বেশ কয়েক মাস হয়েছে এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসার পর্দায়। কিন্তু এখনও পর্যন্ত এই ধারাবাহিকের জনপ্রিয়তার কোন কমতি নেই। ধারাবাহিকের দুটি কেন্দ্রীয় চরিত্রে সূর্য এবং দিপার ভূমিকা অভিনয় করছে অভিনেতার দিব্যজ্যোতি দত্ত এবং নবাগত অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দিব্যজ্যোতি টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ। কয়েক বছর ধরে তিনি টেলিভিশনের ছোট পর্দার সঙ্গে যুক্ত রয়েছেন। তবে স্বস্তিকা একেবারেই নতুন ধারাবাহিক জগতে। এর আগে দু একটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

গত ১লা আগস্ট ছিল অভিনেতা দিব্যজ্যোতির শুভ জন্মদিন। আর নিজের জন্মদিনে অসংখ্য ভক্তের থেকে তিনি হাজার হাজার শুভেচ্ছা বার্তা পেয়েছেন। এছাড়াও দিব্যজ্যোতির সহ অভিনেতা অভিনেত্রী রাও তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। বর্তমানে যে ধারাবাহিক অভিনয় করছেন তিনি সেই ধারাবাহিকের নায়িকা স্বস্তিকাও শুভেচ্ছা জানিয়েছে ইনস্টাগ্রামে নিজের এবং দিব্যজ্যোতির দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। একটি ছবিতে দেখা যাচ্ছে দুজনে কালো পোশাক পড়ে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন এবং অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের ধারে দুজনে বসে রয়েছে। আর ছবিতে দুজনকে সুইম স্যুটে দেখা গিয়েছে। স্বস্তিকার পরনে ছিল কালো রঙের ট্যাংক টপ এবং নীল রঙের ডেনিম শর্ট। আর অভিনেত্রীর ভক্তরা অভিনেত্রীর এই লোক থেকে সত্যিই অবাক হয়ে গিয়েছে।

বর্তমানে যদিও ধারাবাহিকের দীপা এবং সূর্যর সম্পর্কে অনেক বাধা-বিপদ আসছে। সদ্যই দীপা মা হয়েছে এবং সেই খবর জানার পর থেকেই বাড়ি প্রত্যেকে খুশি। এমনকি দীপার শাশুড়ি লাবণ্য সেনগুপ্তও দীপাকে সেনগুপ্ত বাড়ির বড় বউ হিসেবে স্বীকৃতি দিয়েছে। কিন্তু মিশকার ষড়যন্ত্রের শিকার হয়েছে সূর্য এবং দীপা দুজনে। মিশকা ষড়যন্ত্র করে সূর্যর ভুল রিপোর্ট বার করে সূর্য মনে ক্রমাগত দীপার নামে বিষ ঢেলে যাচ্ছে। যার ফলে সূর্য এখন দীপাকে পুরোপুরি অবিশ্বাস করছে ভুল বুঝছে। এবারে দেখার অপেক্ষায় আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে। সূর্য আসল সত্যিটা কবে জানতে পারবে এবং তারপরই বা কি হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।