বাংলা সিরিয়াল

সবাই স্বার্থপর তাই এবারের পুজোটা পরিবারের লোকজনের সঙ্গে কাটাতে চান দেবচন্দ্রিমা, দশমীর দিন পাড়ি দেবেন কেদারনাথ ভ্রমণে, জানালেন নিজের পুজো প্ল্যান

আর মাত্র কয়েকটা দিন তারপরেই চারিদিকে মহাউৎসবের আয়োজন শুরু হয়ে যাবে। ইতিমধ্যে যদিও বাঙালির পুজো লেগে গিয়েছে। মহালয়ার দিন থেকেই শুরু হয়ে গিয়েছে বাঙালির পুজো, বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই পুজো উদ্বোধন হয়ে গিয়েছে। যার ফলে বহু মানুষ শুরু করে দিয়েছেন নিজেদের পুজো পরিক্রমা। যদিও বহু আগে থেকেই বাঙালি নিজেদের পুজোর পরিকল্পনা করে থাকেন। এই পুজো আসছে আসছে ব্যাপারটাই যেন বেশি উপভোগ করেন প্রত্যেকেই পাঁচটা দিন যেন চোখের নিমেষেই হুশ করে বেরিয়ে চলে যায়।

সাধারণ মানুষ হোক বা তারকা সবারই পূজো নিয়ে একটা আলাদা রকম প্ল্যানিং থাকে। আর পুজো মানেই তো জমিয়ে আড্ডা, খাওয়া দাওয়া, ঘুরতে যাওয়া সবকিছু। তাই অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ইতিমধ্যে নিজের পুজোর প্ল্যান সেরে ফেলেছেন। তাহলে এবার পুজোতে কি করছেন স্টার জলসার সাহেবের চিঠির চিঠি? চলুন জেনে নেওয়া যাক।

দেবচন্দ্রিমা জানিয়েছেন পুজোর কটা দিন তিনি পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাবেন। বাড়িতেই সকলের সঙ্গে আড্ডা, খাওয়া দাওয়া চলবে তার। পুজোতে তার গরম ভাতের সঙ্গে চিংড়ি মাছের মালাইকারি চাই চাই। আসলে অভিনেত্রী জানিয়েছেন তার বিশেষ করে তেমন কোন বন্ধু নেই সবাই এমন স্বার্থপর স্কুল-কলেজের পরেও বন্ধুরা তেমন আর যোগাযোগ রাখে না। যদিও আগের বছর পর্যন্ত তিনি একটি সিরিয়াস সম্পর্কে ছিলেন সেটাও ভেঙে গিয়েছে তাই এবার পূজোটা পরিবারের সঙ্গে। আর এমনি সময় কাজের ব্যস্ততার কারণে পরিবারের লোকজনদের সময় দিতে পারেন না তিনি তাই পূজোর কটা দিন পরিবারের সঙ্গেই মজা করে কাটাতে চান দেবচন্দ্রিমা।

এছাড়া পুজোর প্রেম নিয়ে অভিনেত্রী জানিয়েছেন ছোটবেলায় পূজা মন্ডপে দু-একজনকে ভালো লাগতো যদিও সেটা প্রেম নয়। তারপরে দীর্ঘদিন তিনি একটি সিরিয়াস সম্পর্কে ছিলেন তারপর সেটি ভেঙে যাওয়ার পর বর্তমানে তিনি একেবারেই একা। যদিও দশমীর দিন দেবচন্দ্রিমা কেদারনাথ দর্শনে পাড়ি দিচ্ছেন। এটাই হলো তার এ বছরের পুজোর উপরি পাওনা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।