বাংলা সিরিয়াল

রানী রাসমণি সিরিয়ালের সম্পূর্ণা মন্ডল এবার আসতে চলেছেন ধূলোকণায়। রাসমণির জগদম্বাকে নতুন রূপে পাবেন দর্শকরা

জি বাংলার রানী রাসমণি ধারাবাহিকটি ছোট থেকে বড় সকলের মনে জায়গা করে নিয়েছিল। অসাধারণ গল্প, সাথে দক্ষ অভিনয়, রানী রাসমণি দাসির জীবন অবলম্বনে তৈরি এই ধারাবাহিকটির কথা আজও সবার মুখে মুখে ফেরে। এই ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল (Sampurnaa Mandal) রীতিমতো নজর করেন দর্শকদের। জগদম্বার চরিত্রে তার অভিনয় পাকাপাকিভাবে জায়গা করে নেয় দর্শকদের মনে।

রানী রাসমণি ধারাবাহিকটি শেষ হওয়ার পর আর তাকে বিশেষভাবে কোথাও দেখা যাচ্ছিল না। শোনা যাচ্ছে সবাইকে চমকে আবার তিনি কাম ব্যাক করছেন টেলিভিশনে। স্টার জলসায় সম্প্রচারিত বিখ্যাত সিরিয়াল ধূলোকণার একটি চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে। কিন্তু দর্শকদের মনে প্রশ্ন অন্য। অতি দ্রুত পরিচিতি লাভ করা এই অভিনেত্রী হঠাৎ কোথায় চলে গিয়েছিলেন?

সম্পূর্ণা জানিয়েছেন পড়াশোনার জন্য তাকে অভিনয় থেকে বিরতি নিতে হয়েছিল। রানী রাসমনির শেষ হওয়ার পর তিনি মনোযোগ দিয়েছিলেন তার পড়াশোনায়। তাছাড়াও তিনি সাবধানে ছিলেন যাতে কোনরকম ভুল জায়গায় কাজ না করে ফেলেন। দীর্ঘ বিরতির পর তার ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্পূর্ণা জানিয়েছেন, স্টার জলসার ধূলোকণায় তিনি অভিনয় করতে চলেছেন।তিতির চরিত্রে তাকে এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে।

জানা গেছে, লালন এই মুহূর্তে যে ডাক্তারের বাড়িতে আশ্রয় নিয়েছেন সেই ডাক্তারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন সম্পূর্ণা। বহুদিন পর জগদম্বাকে তিতির রূপে ফিরে পেয়ে রীতিমত উৎসাহী তার ভক্তরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।