বাংলা সিরিয়াল

দেবী দুর্গার সাজে অসুরের হাসি, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন গাঁটছড়া ধারাবাহিকের এই জনপ্রিয় অভিনেত্রী

গতকাল ছিল মহালয়া, অর্থাৎ গতকাল পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হল দেবীপক্ষ। সারা বছরের অপেক্ষার অবসান হল কাল। ইতিমধ্যেই চারিদিকে পুজো পুজো গন্ধ, আলো গান চারিদিকে পুজো পুজো ভাব। বাঙালি এই চারটে দিনের জন্য গোটা বছর অপেক্ষা করে থাকেন। তবে পুজো চলে এলে যেন চোখের নিমেষেই দিনগুলো কেটে যেতে থাকে। তাই পুজো আসছে আসছে এই ব্যাপারটাই বেশি উপভোগ করেন প্রত্যেকে।

গতকাল ছিল মহালয়া আর মহালয়ার দিন প্রতিটি চ্যানেলেই মহিষাসুর মর্দিনী কাহিনী দেখানো হয়। চ্যানেলের অভিনেতা-অভিনেত্রীরা সেজে ওঠেন বিভিন্ন দেবদেবীর রূপে, এছাড়াও বিভিন্ন মডেলদেরও দেখা যায় তারা বিভিন্ন দেবীরূপে সেজে উঠেছেন। টেলিভিশনের পর্দায় আমরা যে সমস্ত নায়ক নায়িকাকে দেখে থাকি তাদের প্রতিদিনই ওই দিন অন্যরূপে দেখা যায়। সেরকমই একজন অভিনেত্রী হলেন সুনন্দা চক্রবর্তী।

বর্তমানে অভিনেত্রীকে এখন সকলেই গাঁটছড়া ধারাবাহিকের শ্রুতি নামেই চেনেন। ওই ধারাবাহিকে সাংবাদিক হিসেবে আমরা দেখতে পাচ্ছি সুনন্দাকে। মহালয়া দিন দেবী দুর্গার রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী। দেবী দুর্গার সাজে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি সেখানে তাকে একেবারে অপূর্ব সুন্দরী লাগছিল।

ভিডিওতে তাকে একেবারে দেবী দুর্গার সাজে সাজানো হয়েছে। দেখেই বোঝা যাচ্ছিল এটি একটি ফটোশুটের ভিডিও। ভিডিওতে তাকে একেবারে মা দুর্গার শাড়ি গয়না মেকআপ সবকিছুতে দেখা গিয়েছে ভিডিওটি দেখে একদল নেটিজেন প্রশংসা করলেও আরেক দল কটাক্ষ করতে ছাড়েনি। কয়েকজন মানুষ শ্রুতির হাসি দেখে অসুরের সঙ্গে তুলনা করেছেন তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।