বাংলা সিরিয়াল

হানিমুনে কি হয় তা কিছুই জানে না নোলক, ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে নোলকের কর্মকান্ড দেখে কটাক্ষ করলেন একাংশ নেটিজেন

এই মুহূর্তে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল ‘গোধূলি আলাপ’ ভিন্ন স্বাদের এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকের মন জয় করে নিয়েছে। যদিও প্রথম দিকে প্রোমো ভিডিও দেখার পর দর্শক এই ধারাবাহিক নিয়ে একাধিক মন্তব্য ট্রোল করেছিলেন। কিন্তু ধীরে ধীরে অরিন্দম এবং নোলকের জুটির দর্শকদের বেশ পছন্দ হতে শুরু করে। ধারাবাহিকে অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত এবং অত্যন্ত অভিজ্ঞ অভিনেতা কৌশিক সেন এবং নোলকের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সমু সরকার। ধারাবাহিকের প্রথমেই আমরা দেখেছি কোন পরিস্থিতিতে পড়ে অরিন্দম এবং নোলকের বিয়ে হয়েছিল। তারপরে তাদের জীবনে একাধিক বাধা-বিপত্তি আসতে শুরু করে। তবে অবশেষে সব বাধা-বিপত্তি পেরিয়ে এক হয়েছে নোলক অরিন্দম। দুজন দুজনের কাছে ভালোবাসার প্রকাশ করেছে।

বর্তমানে ধারাবাহিক জমে ক্ষীর। ধারাবাহিকে বর্তমানে নোলক এবং অরিন্দমের হানিমুনের পর্ব চলছে। প্রথম থেকে এই অসমবয়সী প্রেমের গল্প একাধিক ট্রোল এবং সমালোচনার মুখে পড়েছিল। তবে তাতে ধারাবাহিক আটকাইনি কারণ সব খারাপের মধ্যেও একাধিক ভালো রেসপন্স পেয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিনাকে দেখানো হয়, নোলক একটি খুব ছটফটে দুরন্ত এবং দুষ্টু স্বভাবের মেয়ে। হানিমুনে গিয়েও একটুও শান্তি নেই অরিন্দমের। সেখানে গিয়েও নানান রকম কাণ্ডকারখানা করে চলেছে নোলক। আর সেরকমই একটি পর্ব দেখিয়ে দর্শকেরা হাসি আর থামাতে পারছেন না।

এর মধ্যে আমরা দেখেছি নোলক এবং অরিন্দম হানিমুনে যাওয়ার জন্য গোছগাছ করছে। কিন্তু এদিকে নোলক জানে না হানিমুনে যাওয়ার জন্য কি কি গোছাতে হয়। সে বালতি গামলা বালিশ কম্বল আচার পেঁয়াজ লঙ্কা সব নিয়েছে। তার এতোটুকু বোধ নেই যে হানিমুনে কি হয়। আর নোলকের এই কান্ড কারখানা দেখে বাড়ির সকলেই তাকে নিয়ে হাসাহাসি মজা করতে থাকে। সকলের সামনে অরিন্দমের নাক কাটা যায়। এরপরে বাধ্য হয়ে নোলকের শাশুড়ি আলাদা করে নিয়ে গিয়ে সমস্তটা বোঝায়।

আর এই সমস্ত ঘটনা দেখে দর্শক তো বেশি লুটোপুটি। কেউ কেউ এই ঘটনাগুলোতে বেশ আনন্দ পেয়েছে পুরোটাই মজার ছলে দেখছেন তারা। আবার একদল দর্শক এটা নিয়েও সমালোচনা ট্রল করতে শুরু করে দিয়েছেন। অনেকেই দাবি করছেন গ্রামের মানুষ এতটা বোকা হয় যে এই সমস্ত কিছুই জানে না। আর কতই বা গাইয়া বাচ্চা মেয়ে হিসেবে দেখানো হবে নোলক কে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।