বাংলা সিরিয়াল

‘জি বাংলা থেকে জলসায় এলেই অভিনেত্রীর অভিনয় প্রাণবন্ত হয়ে ওঠে আর জলসা থেকে জি বাংলারতে গেলেই সেই অভিনেত্রীর অভিনয় হয়ে যায় ন্যাকামি!’ এইভাবে নির্দিষ্ট কোন চ্যানেলের ফ্যান হওয়ার বিপক্ষে ক্ষোভ উপড়ে দিলেন অন্বেষা ভক্তরা!

একটি ধারাবাহিকের যেমন কিছু ফ্যান ও হেটার থাকে, তেমনি একটি চ্যানেলের কিছু ফ্যান এবং হেটার থাকে। তবে শুধু ধারাবাহিকে নয় চ্যানেলের ও হেটার এবং ফ্যান থাকে। কিছু মানুষ থাকেন যারা ধারাবাহিক ভালো খারাপ দেখেন কোন বিশেষ চ্যানেল নয়। আবার কিছু মানুষ থাকে যারা নির্দিষ্ট কোন একটি চ্যানেলের ফ্যান এবং হেটার। তারা যে চ্যানেলের ফ্যান সেই চ্যানেলের সবকিছুই দেখেন এবং প্রশংসা করেন এবং অপর চ্যানেলে সব কিছুই তাদের কাছে খারাপ।

কখনো কখনো এমনটা দেখা যায় যে যে কোনো চ্যানেলের ফ্যান সেই চ্যানেলে যখন কোন অভিনেত্রী কাজ করছেন তখন তার প্রশংসা করছেন এবং তার বিরুদ্ধে কথা বললে তেড়ে আসছেন কিন্তু পরবর্তীকালে ওই একই অভিনেত্রী যখন প্রতিপক্ষ চ্যানেলে চলে যাচ্ছেন তখন তার অভিনয় নিয়ে সমালোচনা শুরু করছেন। অথবা প্রতিপক্ষ চ্যানেলের যে অভিনেত্রীকে নিয়ে একসময় ব্যাপক সমালোচনা করেছেন সেই বিশেষ অভিনেত্রী যখন নিজের প্রিয় চ্যানেলে ফিরছেন তখন সেই ফ্যান সেই অভিনেত্রীর প্রশংসা করছেন। এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন, “আসুন আজকে দুটি বিশেষ তথ্য জানি!!

তথ্য-০১: যখন কোনো লীড এক্ট্রেস জি বাংলা থেকে স্টার জলসার কোনো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তখন তার অভিনয় ভীষন সুন্দর আর প্রানবন্ত বাস্তব হয়ে ওঠে। উদাহরনঃ অপু/টিয়া (সুস্মিতা), শ্যামা/কৌশিকী-যা চন্ডি(তিয়াশা),নয়ন/নোয়া(শ্রুতি)

তথ্য-২: অন্যদিকে স্টার জলসা থেকে জি বাংলা যখন কোন লীড এক্ট্রেস যাবে তখন তার অভিনয় হবে বস্তাপচা, ন্যাকামি,আর্টিফিসিয়াল।যেমনঃ চুনি/উর্মি (অন্বেষা)।

আর এগুলা হচ্ছে ঈশ্বরপ্রদত্ত বানীর মতো খাঁটি,স্বচ্ছ,আর সার্বজনীন বুঝেছেন গাইজ্জজ….”

অন্য একজন আবার এই বিষয়টিতে সহমত জ্ঞাপন করে বলেছেন, অন্বেষা যখন চুনি পান্না ধারাবাহিকে স্টার জলসায় অভিনয় করতেন তখন তার বিপক্ষে কোন কথা সহ্য করতে পারতেন না জলসা ফ্যানরা আজ অণ্বেষা জি বাংলা তে কাজ করছেন বলে, তারই বিপক্ষে কথা বলছেন জলসা ফ্যানরা। ঐ অন্বেষা ভক্ত লিখেছেন,“দেবা ফ্যানেরা তখন অন্বেষা কে কিছু বললে এমনভাবে লাফিয়ে পড়তো যেন ওদের কলিজায় আঘাত করেছে!(যদিও আমি তখন থেকেই অনু দির জন্য ফাইট করি) আর তারা এখন উর্মি তো বাদ দিলাম! অন্বেষা কে নিয়ে ট্রল করলেও লুটেপুটে মজা নেয় আর আমরা মুমু দির মাকে গিরগিটি বলি”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।