বাংলা সিরিয়াল

‘জনপ্রিয় ধারাবাহিকের নায়িকা হয়েও এতটুকু অহংকার নেই তা দীপান্বিতার পোস্ট করা ভিডিও দেখেই বোঝা যায়’-খুকুমণি খ্যাত দীপান্বিতা রক্ষিতের রিল ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা!

সাঁঝের বাতি ধারাবাহিকে চারুর ছোট বোন চুমকির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। পরবর্তীকালে তিনি অভিনয় করেছিলেন খুকুমণি হোম ডেলি ধারাবাহিকে,তবে এই ধারাবাহিকের কোন পার্শ্ব চরিত্র নয় মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন দীপান্বিতা।

ডাকাবুকো খেটে খাওয়া পরিশ্রমী মেয়ের চরিত্রে তার অভিনয় মুগ্ধ করে দিয়েছে দর্শকদের এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ রাহুল মজুমদারের বিপরীতে তার কেমিস্ট্রি রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর জন্মাষ্টমী উপলক্ষে স্টার জলসার একটি বিশেষ পর্বে গোপালের মা যশোদার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী। বর্তমানে তাকে বিভিন্ন ফটোশুটে দেখা যায় এছাড়া সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ এর মঞ্চে গুরুর আসনে দেখা যায় তাকে।

মাঝেমধ্যেই নানান রকম ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। তার পোস্ট করা সেই সমস্ত ছবি ভিডিও দেখে একটা জিনিস ভালোই বোঝা যায় যে, তিনি খেতে খুব ভালবাসেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে প্রায়‌ই নানান রকম খাওয়ার ছবি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি সেরকম একটি ভিডিও শেয়ার করেছেন দীপান্বিতা যেখানে তিনি তার পছন্দের খাবারের ছবি দিয়েছেন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে দীপান্বিতা রাস্তার মধ্যে দাঁড়িয়ে দই ফুচকা খাচ্ছেন। ভিডিওতে আরো দেখা যাচ্ছে যে অভিনেত্রী ফ্লোরাল প্রিন্টেড টি-শার্ট ও জিন্স পরেছেন আর রিল সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ড বলিউডের একটি হিন্দি গান বাজছে। এই ভিডিওটি দেখবার পর অনেকেই বলেছেন যে এত বড় একজন সেলিব্রেটি হয়েও এতোটুকু অহংকার যে তার মধ্যে নেই তা এই ভিডিওটা দেখলেই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।