বাংলা সিরিয়াল

এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর স্বীকার অভিনেত্রী দেবলীনা কুমার। একজন লিখলেন,”সাবধান, ইডি আসছে।”

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এখন খুব সাধারণ ঘটনা হয়ে গেছে। সেলিব্রিটি থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব, কোনো না কোনো কারণে শিকার হন কটাক্ষের। এবার সম্প্রতি সামনে এসেছে অভিনেত্রী দেবলীনা কুমারকে ট্রোলিং এর ঘটনা। পুজো উপলক্ষে তার উন্মাদনার শেষ নেই। শুটিং এখনো শেষ না হলেও, তিনি ইতিমধ্যেই পূজো নিয়ে নানান প্ল্যানিং শুরু করে দিয়েছেন। এরই মধ্যে একটি ভিডিও ক্লিপ তিনি শেয়ার করেছিলেন তার সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তিনি বলেছেন ডায়েটকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তিনি এখন পুজোর খাওয়া-দাওয়ায় মেতে উঠেছেন। এই ভিডিও শেয়ার করার সাথে সাথে নানান কটুক্তি জড়ো হতে থাকে কমেন্ট বক্সে। অভিনেত্রী শিকার হন ট্রোলিং এর।

ভিডিওতে দেবলীনাকে দেখা গেল তিনি পরেছেন গোলাপি রঙের ওয়ান শোল্ডার কুর্তা । এরসাথে রয়েছে সিলভার রঙের লেগিংস। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক ফুচকা খেয়ে চলেছেন তিনি। ভিডিও শেয়ার করার সাথে সাথে ক্যাপশনে লিখেছেন,” ১০ টা ফুচকা খেয়ে নিলাম একসাথে।শুরু হয়ে গেছে পুজো বিনজ।”

দেবলীনার এই ভিডিও শেয়ার করার সাথে সাথে আসতে থাকে নানান ধরনের কমেন্ট। একজন মজা করে লিখেছেন,”খাওয়ার সময়ও মেকআপ করেন?” দেবলীনা জবাব দিয়েছেন,”পুজোয় তো মেকআপ দরকার। আপনি তো নন বেঙ্গলি। তাই হয়তো জানেন না।” আবার একজন নেট ব্যবহারকারী লিখেছেন,”ইডি আসছে।” সেই ব্যবহারকারীকে দেবলীনা বলেছেন,” ইডি আসলে আপনার বাড়ির ঠিকানা দিয়ে দেব। জানেন তো ট্রলিং এক ধরনের সাইবার ক্রাইম। পুজোর সময় কিন্তু বেল পাবেন না।” এই ব্যবহারকারীর কমেন্ট থেকে স্পষ্ট যে তিনি দেবলীনা কুমারের বাবা দেবাশীষ কুমারকে উদ্দেশ্য করে এই মন্তব্যটি করেছেন। কিন্তু বাবা অন্ত প্রাণ দেবলীনা তার যোগ্য জবাবও দিয়েছেন নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।