বাংলা সিরিয়াল

ধারাবাহিক শেষ হতে না হতেই বিয়ে সেরে নিলেন সকলের প্রিয় বরফি অর্থাৎ অভিনেত্রী অরুনিমা হালদার, সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন নিজের নববধূ বেশের ছবি

সম্প্রতি কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক। ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই সকলেই মিস করছেন তাদের প্রিয় জুটি বরফি এবং টিপুকে। দুজনের অনস্ক্রীন কেমিস্ট্রি দুর্দান্ত লেগেছিল দর্শকদের। বরফির অনস্ক্রিন দুষ্টু মিষ্টি কাজকর্ম, তার বদমাশি, টিপুর প্রতি ভালোবাসা, শাশুড়ি মায়ের প্রতি দায়িত্ব সবকিছু মিস করছেন দর্শক আর এই বরফির চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা অভিনেত্রী অরুনিমা হালদার। টেলিভিশনের ছোটপর্দায় এটাই অরুণিমার প্রথম কাজ এর আগে বড় পর্দার বেলাশুরু ছবিতে আমরা তাকে পার্শ্ব চরিত্রে দেখতে পেয়েছি।

বরফি চরিত্রে অভিনয় করে অভিনেত্রী দর্শকদের মন জয় করে নিয়েছেন। প্রত্যেকেই এখন অরুনিমাকে বরফি হিসেবেই চেনেন। প্রত্যেকের কাছে পরিচয় ঘটেছে অরুনিমার। অরুনিমাকে আবার কবে ধারাবাহিক জগতে দেখা যাবে তার অপেক্ষায় করছেন তার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)

বর্তমানে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ফটোশুটে ও দেখা যাচ্ছে অরুনিমাকে। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই বিভিন্ন ছবির ভিডিও আপলোড করতেই থাকেন। সম্প্রতি অরুনিমার একটি ভিডিও নজর কেড়েছে দর্শকদের। ভিডিওতে অরুনিমা কে ব্রাইডাল সাজে দেখা গেছে। একেবারে নববধূর সাজে ধরা দিয়েছেন অরুনিমা। অরুনিমা কে দেখে প্রত্যেক দর্শকই অবাক।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।