বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে রাস্তায় দাঁড়িয়ে জমিয়ে ফুচকা খাচ্ছে মিঠাই পরিবার, সেলিব্রিটি হয়েও কোন অহংকারী নেই তাদের মধ্যে

এই মুহূর্তে বাংলার সবথেকে জনপ্রিয় এবং দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। এই হারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র গুলির পাশাপাশি পার্শ্ব চরিত্রগুলি ও দর্শকের অত্যন্ত পছন্দ। এক একটি চরিত্র ছাড়া মিঠাই ধারাবাহিক সত্যি অসম্পূর্ণ। প্রতিটি চরিত্র কেই দর্শক সমানভাবে ভালোবাসেন। যেমন অভিনেত্রী সৌমিতৃষা কে দর্শক যতটা ভালোবাসেন তেমন নন্দা, পিপি, নিপাও দর্শকদের প্রিয়।

ধারাবাহিকের প্রতিটি কলাকুশলীরাই সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ। মাঝেমধ্যে তারা বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন। অনস্ক্রিন আমরা যেমন তাদের সম্পর্ক দেখি অফ স্ক্রিনেও তাদের খুব ভালো সম্পর্ক। মাঝেমধ্যে মিঠাই পরিবারের সদস্যদের একসঙ্গে খেতে যেতে, ঘুরতে যেতে, সময় কাটাতে দেখা যায়। একে অপরের সঙ্গে হাসি মজা করে সময় কাটান তারা।

ধারাবাহিকের পেছনে অর্থাৎ অফস্ক্রিনে প্রত্যেকে কি করেন সেটা জানতে বরাবরই আগ্রহী থাকেন দর্শকেরা। সম্প্রতি সেরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ভারত লক্ষ্মী স্টুডিওর সামনে এক ফুচকার দোকান থেকে জমিয়ে ফুচকা খাচ্ছেন মিঠাই, নিপা, নন্দা এবং পিসি। এর আগেও এদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে তা দর্শক বেশ উপভোগ করেন। তবে এই ফুচকা খাওয়ার ভিডিও দেখে প্রত্যেকেই অবাক। এত বড় বড় সেলিব্রিটি হয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে সত্যি অবাক করেছে প্রত্যেকে এই বিষয়টি। রাস্তা দিয়ে কত লোক হেটে যাচ্ছে কিন্তু তাদের কোন ভ্রুক্ষেপ নেই তারা জমিয়ে ফুচকা খাচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।