বাংলা সিরিয়াল

টেলিভিশনের পর্দায় তিনি শাড়ি পরে বাড়ির গিন্নি, বাস্তবে মিঠাই কালো হট পোশাকে পাগল করে দিচ্ছেন দর্শকদের

বেশ কয়েক সপ্তাহ ধরে সময়টা খারাপ যাচ্ছে মিঠাইয়ের। টিআরপির বিচারে ক্রমশ পিছিয়ে পড়ছে এই জনপ্রিয় বাংলা ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই এর জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। বিভিন্ন সোশ্যাল মাধ্যমে তার ফটো শুটের ছবি এখন রীতিমতো ভাইরাল।

টলি পাড়ার অনেক অভিনেত্রী ফটোশুট করেন বিভিন্ন ম্যাগাজিনের জন্য। পুজোর আগেই শুরু হয়ে গেছে সেই প্রস্তুতি। অনেক জনপ্রিয় অভিনেত্রী ও অভিনেতারা বিভিন্ন মাধ্যমের জন্য ফটোশুট করছেন। সেই তালিকায় পিছিয়ে নেই সবার প্রিয় মিঠাই। যার বাস্তব নাম সৌমি। ট্রেডিশনাল শাড়ি ছেড়ে সম্পূর্ণ হট পোশাকে ধরা দিয়েছেন সৌমি। তার নয়া অবতারের ছবি দেখে এখন রীতিমতো হিংসায় জ্বলছেন তার প্রতিপক্ষরা। আর জ্বলবে নাইবা কেন? ছবিগুলি দেখলে চোখ ফেরানো যাচ্ছে না যে!

এর আগে সৌমি অর্থাৎ পর্দার মিঠাই ফটোশুট করেছিলেন আনন্দলোকের জন্য। এবার আনন্দবাজার সোশ্যাল এর জন্য তিনি ফটোশুট করলেন। তার এই ফটোশুটের ছবি দেখে রীতিমতো চমকে গেছেন অনেকে। ছবিগুলোতে সম্পূর্ণভাবে ভোল পাল্টে দেওয়া হয়েছে মিঠাইয়ের। এর আগে কখনো তাকে মডেলিং করতে দেখা না গেলে প্রথমবারের চেষ্টাতেই তার মুখের এক্সপ্রেশন রীতিমতো নজর খেলেছে সকলের।

ওয়ান শোল্ডার টপ এবং লাল রঙের শাড়িতে মিঠাইকে রীতিমতো নজরকাড়া লাগছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করার সাথে সাথে মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেগুলি। যে মিঠাই কে আদ্যপ্রান্ত বাঙালি সাজে দেখে অভ্যস্ত দর্শকরা তারাই এই নতুন রূপ দেখে এখন রীতিমতো ভিড়মি খাচ্ছেন। এক নজরে দেখে নিন মিঠাইয়ের নতুন রূপ গুলো।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।