বাংলা সিরিয়াল

সুদীপার রান্না ঘরে বাজিমাত করতে এবং খেলা হবে স্লোগান নিয়ে এবার এলেন তৃণমূলের দেবাংশ ভট্টাচার্য! চিকেন নিয়ে ছন্দ কেটে কবিতা বললেন তিনি!

জি বাংলায় বিকেল সাড়ে চারটে ও পাঁচটায় দুটি রিয়েলিটি শো হয়। একটি কুকিং শো যেটার নাম জি বাংলার রান্নাঘর, সুদীপা চ্যাটার্জি এই শো এর সঞ্চালনা করেন। আরেকটি শো হল দিদি নাম্বার ওয়ান। জেলা, রাজ্য, দেশের বিভিন্ন প্রান্ত থেকে দিদিরা এখানে আসেন তাদের জীবনের গল্প লড়াইয়ের গল্প বলেন। দেশের বাইরে বিদেশ থেকেও দিদিরা এই মঞ্চে আসেন। দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি এই শো টিকে আরো সুন্দর করে তুলেছেন।

সম্প্রতি জি বাংলা তরফ থেকে একটি প্রোমো দেওয়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রান্নাঘর ও দিদি নাম্বার ওয়ান দুটি মঞ্চেই রীতিমতো ধামাকাদার এপিসোড হবে। হ্যাঁ জি বাংলার রান্নাঘরে এবার এলেন দেবাংশু ভট্টাচার্য। মায়ের সাথে সুদীপার রান্নাঘরে এসে ও বললেন তার বিখ্যাত স্লোগান,‘খেলা হবে’। অন্যদিকে মা বলল ছেলে চিকেন ছাড়া কিছুই বোঝে না। তাই রান্না করে দেবাংশু আর তার মা মিলেও চিকেনের বাহাড়ি পদ রান্না করেছেন। চিকেন নিয়ে দেবাংশু বললেন,“ ওরে আমার মুরগি রে তোর স্বর্গ সম স্বাদ। তুই থাকলে এই জীবনে বাদ বাকি সব বাদ।”

অন্যদিকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দিন হাজির হয়েছে খুদে সব দিদিরা। ছোট ছোট সব মেয়েরা মেলে নাচ গান করছে। জমজমাট হয়ে উঠেছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ। এই মঞ্চেই খুদে এক দিদি তার নাম স্বীকৃতি রায় চৌধুরী সে রচনার সাথে গল্প করতে করতে বেফাঁস কথা বলে বসলো। দিদির মঞ্চে রচনা জিজ্ঞেস করেন তার মা-বাবা সম্পর্কে। তখন খুদে স্বীকৃতি বলে,‘ মা সারাদিন ঘুমায় আর পাপা তাড়াতাড়ি অফিস থেকে চলে আসে ঘর মুছতে হবে তো তাই।’ সেই কথা শুনে হেসে ওঠেন রচনা ব্যানার্জি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।