বাংলা সিরিয়াল

এবারে দিদি নাম্বার ওয়ান এর সঙ্গে পাল্লা দিতে আসছে ইন্দ্রানী হালদারের নতুন গেম শো, সামনে এলো তার প্রোমো ভিডিও

কিছুদিন আগেই আমরা জানতে পেরেছিলাম জি বাংলার পর্দায় নতুন রিয়েলিটি শো নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। বৃহস্পতিবার দিন সামনে এলো সেই নতুন রিয়েলিটি শো এর একঝলক। জি বাংলার হাত ধরেই টেলিভিশনের পর্দায় কাম ব্যাক করছেন স্টার জলসার শ্রীময়ী। বর্তমানে জি বাংলার পর্দায় সবথেকে জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের রিয়েলিটি শুরু হল দিদি নাম্বার ওয়ান। দিদি নাম্বার ওয়ান কে টক্কর দেওয়ার মতো এখনো কোনো গেম শো আসেনি অন্যান্য চ্যানেলে, তাই এবারে দেখার অপেক্ষায় ইন্দ্রানী হালদারের গেম শো কতদূর জনপ্রিয়তা ছড়াতে পারে।

হাসি, মজার মজার খেলা, গল্প, আড্ডার সাথে এই গেম শো হবে পুরোপুরি নারী কেন্দ্রিক। তবে কোন প্লাটফর্মে নয় এই গেম শো খেলা হবে আপনার বাড়িতেই। জি বাংলা ক্যামেরার সঙ্গে ইন্দ্রানী হালদার পৌঁছে যাবেন প্রতিটি গৃহিণীর বাড়িতে। এই রিয়েলিটি শো এর গল্প শুনে আপনারা ভাবতে পারেন এই রিয়েলিটি শো অনেকটাই রোজগেরে গিন্নির মত হতে চলেছে। তাই নিঃসন্দেহে রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান কে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে ইন্দ্রানী হালদারের নতুন গেম শো।

দেখা গেছে ইন্দ্রানী হালদার একটি গোলাপী রঙের শাড়ি সাবেকি ভাবে পড়ে রয়েছেন প্রোমো ভিডিও তে। প্রমো ভিডিও দেখে অনেকেই খুশি হয়ে প্রশংসা করেছেন আবার অনেকে কটাক্ষ করতে ছাড়েননি। তাছাড়াও দর্শক গোয়েন্দাগিরি সিজন ২ এর জন্য অপেক্ষা করে আছে অধীর আগ্রহে। কবে আবার গোয়েন্দা গিন্নি সিজন টু আসবে তার জন্য অনুরোধ করেছেন একাধিক দর্শক। শেষবার ইন্দ্রানী হালদার কে দেখা গেছিল কুলের আচার ছবিতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।