বাংলা সিরিয়াল

এবার আর উড়ন্ত সিঁদুর, উড়ন্ত মালা নয়! নায়িকা নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পরে বিয়ে করে নিচ্ছেন, বাংলা ধারাবাহিকের এই ধরনের দৃশ্য দেখে ক্ষুব্ধ দর্শকেরা

সিরিয়াল গুলি একমাত্র মানুষের অবসর সময় কাটানোর মোক্ষম উপায়।সিরিয়াল গুলি আছে বলেই আমাদের ব্যস্ত সময়ের মধ্যে একটুখানি বিনোদন পাওয়া যায়। বিনোদন জগতের একটি বড় অংশ এই ধারাবাহিক গুলির মধ্যে পরে। সন্ধ্যার সময় কাটানোর মূল অস্ত্র হলো এই ধারাবাহিক গুলি। ভিন্ন স্বাদের ধারাবাহিক এক একটি চ্যানেলে দেখানো হয়।

যেমন স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলায় একের পর এক নতুন ধারাবাহিক শুরু হয়েই চলেছে। একঝাঁক নতুন ধারাবাহিক শুরু হয়েছে বিভিন্ন চ্যানেল গুলিতে। আর সেই সমস্ত ধারাবাহিকের গল্পগুলি ও ভিন্ন ভিন্ন। যাতে দর্শক একঘেয়ে ধারাবাহিক দেখতে দেখতে বিরক্তিবোধ না করে তার জন্য এই চ্যানেল কর্তৃপক্ষ থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আর ধারাবাহিকে বিয়ে হল একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। এই বিয়ে ঘিরে অনেক সময় ধারাবাহিকের টিআরপি রেটিং বেড়ে চলে। বিয়ের গল্পগুলি ধারাবাহিকের যেভাবে সাজিয়ে তোলা হয় তাতে দর্শকের আকর্ষণ এমনি বেড়ে যায় ওই ধারাবাহিক দেখার প্রতি। বাংলা ধারাবাহিকের বিয়ে মানে উড়ন্ত সিঁদুর, উড়ন্ত মালা ইত্যাদি। তবে এই সমস্ত এখন অতীত। বর্তমানে বিয়ের গল্পে নতুন টুইস্ট এসেছে বাংলা ধারাবাহিকে।

বিয়ের অনুষ্ঠানে সিঁদুরদান হলো একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। বিশেষ করে বাঙালিদের নিয়ম গুলির মধ্যে এটি অন্যতম আর এই বিষয়। যা নিয়ে বর্তমানে ধারাবাহিকে ছেলে খেলা করা হচ্ছে। যাতে বেজায় ক্ষুব্ধ হয়ে গিয়েছেন দর্শকেরা। সম্প্রতি জি বাংলা জগদ্ধাত্রী ধারাবাহিককে এমন এক দৃশ্য দেখেছেন দর্শক। যা দেখে তারা প্রচন্ডভাবে রেগে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তারা এই নিয়ে অভিযোগ জানিয়েছেন।

সম্প্রতি জগদ্ধাত্রী ধারাবাহিকে দেখানো হয়েছে জগদ্ধাত্রী স্বয়ংবুর সাথে নকল বিয়ে, নকল সংসারে গল্প করছে এবং এই সমস্ত বলতে বলতে সে নিজের হাতে নিজেই সিঁদুর পড়ে নেয় আর এতেই রেগে গেছেন দর্শকেরা। সকল নারীর কাছেই এই বিয়ে হল একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যা নিয়ে তারা একেবারেই ছেলে খেলা করতে পছন্দ করেনা। তবে এবারে এই ধারাবাহিকের গল্প দেখে সত্যি রেগে গেছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।