Stories

“টাকা না দিলে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ মেলে না” সাক্ষাৎকারে এমনটাই অভিযোগ তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য

বাংলা ধারাবাহিক জগতে বেশ জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন অভিনেত্রী রোশনী তন্নী ভট্টাচার্য। যাকে আমরা গিয়ে আগে জি বাংলা এবং স্টার জলসার পর্দায় বিভিন্ন ধারাবাহিকে কেন্দ্রীয় এবং পার্শ্ব চরিত্রের অভিনয় করতে দেখতে পেয়েছি। রোশনি এর আগে জি বাংলার ‘হৃদয় হরন বিএ পাস’ স্টার জলসার ‘ফেলনা’ ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করেছেন। প্রতিটি ধারাবাহিকই অভিনেত্রীর অভিনয়ের দারুন প্রশংসা পেয়েছিল। তবে সম্প্রতি কয়েক মাস হল শেষ হয়েছে স্টার জলসার মন ফাগুন ধারাবাহিক তারপর থেকে আর কোনো নতুন ধারাবাহিকে দেখা মেলেনি রোশনির।

সম্প্রতি শোনা গিয়েছে অভিনেত্রীকে খুব শীঘ্রই কালারস্ বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি যে আমার মা’ তে দেখা যাবে। যেখানে অভিনেতা সুমন দে এবং প্রিয়া মন্ডলকে আমরা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। সেখানে একটি মডেলের চরিত্র দেখা মিলবে রোশনির। তার চরিত্রের নাম ঋদ্ধিমা। সম্প্রতি কদিন আগে এক সাক্ষাৎকারে নিজের অভিনয় জীবনের প্রথম দিকের গল্প ভাগ করে নিয়েছেন অভিনেত্রী জানিয়েছেন তার অভিনয় যাত্রা একেবারেই সহজ ছিল না।

অভিনেত্রী জানিয়েছেন প্রথম দিকে তিনি তার মায়ের সাথে বিভিন্ন জায়গায় অডিশন দিয়েছেন। কিন্তু নিজের অভিনয়ের দক্ষতা থাকা সত্ত্বেও কেউ তাকে কোন সুযোগ দেয়নি। অবশেষে তিনি একটা জায়গায় সুযোগ পান কিন্তু সেখানে মোটা অংকের টাকার বিনিময় তাকে অভিনয়ের সুযোগ দেওয়া হয়। প্রথম দিকে তার কাছে ৫ লক্ষ টাকা চাওয়া হয়েছিল কিন্তু সেই মুহূর্তে অত টাকা একসঙ্গে দিতে একেবারেই সক্ষম ছিলেন না তিনি। অবশেষে দর কোষাকষির পর পঞ্চাশ হাজার টাকার বিনিময় অভিনেত্রী অভিনয় জগতে সুযোগ পান।

তবে দর্শকদের চেনা পরিচিত এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা শুধুমাত্র নিজেদের ট্যালেন্টের মাধ্যমে অভিনয় জগতে নিজেদের জায়গা তৈরি করে নিয়েছেন। যেমন মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এছাড়াও অভিনেত্রী অন্বেষা হাজরা, আরো অনেক অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা শুধুমাত্র নিজেদের ট্যালেন্টের বিনিময় কাজের সুযোগ পেয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।