টলিউডবাংলা সিরিয়াল

অভিনয় জগতের ২১ বছরের সদস্য নতুন ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনে কামব্যাক করছেন বিশ্বনাথ বসু! পল্লবী শর্মার বাবা হিসেবে দেখা যেতে পারে অভিনেতাকে

টলিউডের জনপ্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু। অভিনয় জগতে কাটিয়ে ফেললেন একটা দুটো নয় ২১ টা বছর। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্র নিজের অভিনয় দক্ষতার জোড়ে অবাধ বিচরণ এই অভিনেতার। এই অভিনেতা এমন একজন অভিনেতা যার অভিনয় দক্ষতা নিয়ে কেউ কোনো কথা বলতে পারবেন না। নিজের কাজের মাধ্যমে সব চরিত্র দিয়েই দর্শকের মনে নিজের জন্য জায়গা করে নেন। একের পর এক সিরিয়াল এমনকি বিভিন্ন সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখতে পাওয়া গেছে এই অভিনেতাকে। বলাই বাহুল্য, শুধুমাত্র নিজের অভিনয়ের জন্য নয় নিজের ব্যক্তিত্বের জন্যেও যথেষ্ট প্রশংসা পেয়েছেন দর্শক মহলে। বিশেষত হাস্যকৌতুক অভিনেতা হিসেবেই জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন। যদিও এবার আর হাস্যকৌতুক চরিত্রে নয়। এবার খানিকটা অন্যরকম চরিত্রে দেখতে পাওয়া যাবে তাঁকে। যদিও অভিনেতা বিভিন্ন রকমের চরিত্রে কাজ করে নিজের দক্ষতার ওপর রিসার্চ করেছিলেন।

অভিনেতা জি বাংলার “পিলু” ধারাবাহিকে অভিনয় করেছিলেন। কিন্তু সেটা একটি মজার চরিত্র। এবার আবারও জি বাংলার একটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করবেন বিশ্বনাথ বসু। এখানে অভিনেতাকে একেবারে নাম ভূমিকায় দেখতে পাওয়া যেতে পারে। আগত নতুন এই ধারাবাহিকটির নাম হল “নিম ফুলের মধু”। নতুন ধারাবাহিকের প্রবন্ধ দেখানো হয়েছে যে মুখ্য চরিত্র দেখতে পাওয়া যাবে অভিনেত্রী পল্লবী শর্মাকে। সেখানেই দেখানো হলো অভিনেত্রী পল্লবী শর্মা বাপের বাড়ির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন বিশ্বনাথ। তবে এই ধারাবাহিক কবে থেকে সম্প্রচারিত হবে সে সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে।

এই নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে পল্লবী শর্মা এবং রুবেল দাসকে। “কে আপন কে পর” ধারাবাহিক খ্যাত চরিত্র জবা খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে আবার ছোট পর্দায় দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। অভিনেতা রুবেল দাসকেও অনেকদিন বাদে ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে। যমুনা ঢাকি ধারাবাহিকে শেষবারের মতো দেখতে পাওয়া গিয়েছিল রুবেলকে। এই ধারাবাহিকেই জবা খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মার বাবার চরিত্রে দেখতে পাওয়া যাবে বিশ্বনাথ বসুকে। আমরা সকলেই জানি অভিনেতার অভিনয় দক্ষতা। সুতরাং তিনি যে এই ধারাবাহিক ও দর্শকের মন জয় করবেন এটাই স্বাভাবিক। এবার শুধু এটাই দেখার যে এই ধারাবাহিককে নতুন চরিত্রে কলাকুশলীরা ঠিক কতটা মন জয় করতে পারবেন দর্শকের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।