টলিউডবাংলা সিরিয়াল

মিঠাই – পিহুকে গোল খাইয়ে সিরিয়ালের পার্শ্ব অভিনেত্রী থেকে প্রসেনজিতের সিনেমার নায়িকা! সবাইকে অবাক করে দিলেন ঈপ্সিতা

একটা সময় প্রসেনজিৎ- ঋতুপর্ণার জুটি সারা ফেলে দিয়েছিল বাংলার সিনে প্রেমী দর্শকদের মনে। একই সাথে তারা জুটি বেঁধে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি ছবিতে। এরপর কোন অজানা মনোমালিন্যের জন্য এই জুটিকে দীর্ঘদিন আর পায়নি দর্শক। দীর্ঘ ১৫ বছর পর ‘ প্রাক্তন ‘ সিনেমায় বাংলার দর্শক ফিরে পান বিখ্যাত এই জুটিকে। কিন্তু তারপর বহু বছর কেটে গেলেও প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে এক ফ্রেমে আর দেখা যায়নি।

এই বছর ভ্যালেন্টাইনস ডের দিন প্রকাশিত হয় প্রসেনজিৎ -ঋতুপর্ণার নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-র পোস্টার টিজার। সেই পোস্টার দেখে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল সর্বত্র। সবাই ভেবেছিলেন এবার হয়তো “বিয়েটা” সেরেই ফেলছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

কিন্তু সবাইকে চমকে দিয়ে আবার এই জুটি জানান যে তারা “বিয়ে” কিন্তু করছেন না। তার বদলে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঋষভ বসু ও ঈপ্সিতা মুখোপাধ্যায়। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা দুজন মিলেই আগামী ২৫ শে নভেম্বর বিয়ে দেবেন এই জুটির। কিন্তু বিয়ে নিয়ে বেঁকে বসেছেন কনে ঈপ্সিতা। শেষ মুহূর্তে ঋষভ তাকে রাজি করাতে পারেন কিনা এখন সেই দিকেই তাকিয়ে সবাই।

আপনারা হয়তো ভাবছেন এ আবার কি গল্প শোনাচ্ছি আপনাদের! আসল ব্যাপার হলো, এই পুরোটাই একটি সিনেমার চিত্রনাট্য।সম্রাট শর্মা পরিচালিত এই সিনেমাটিতে রয়েছে একাধিক তারকার সমাবেশ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত দুজনে মিলে এই ছবিটি নিবেদন করছেন। শোনা যাচ্ছে কোন একটি বিশেষ চরিত্রে হয়তো এই দুজনের পর্দায় ফের আগমনও হতে পারে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।