বাংলা সিরিয়াল

খড়ির জেঠুর মৃত্যুর জন্য দায়ী ঋদ্ধিমান, গাঁটছড়া ধারাবাহিকে বড়সড় ধামাকা! খড়ির সামনে এলো আসল সত্যি

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। মিঠাইয়ের থেকেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেক বেশি। তা প্রতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়। প্রতি সপ্তাহতেই TRP তালিকায় বেশ ভালো ফলাফল করছে ঋদ্ধি এবং খড়ির জুটি। দর্শকদের আকর্ষণ ধরে রাখার জন্য এই ধারাবাহিকে নিত্যদিন নতুন নতুন টুরিস্ট দেখা যায়। এই মুহূর্তে যেমন ধারাবাহিকে দূর্গা পূজার স্পেশাল পর্ব দেখানো হচ্ছে। খড়ির তুলির টানে মা দুর্গা এসেছে খড়ির বাড়িতে। নিজের বউকে খুশি করার জন্য এবার ঋদ্ধিমান খড়ির জন্য বিভিন্ন রকম উপহার আয়োজন করেছে। খড়ির অজান্তে খড়ির বাড়িতে দুর্গাপূজার আয়োজন করেছে সে।

তবে এত আনন্দ হইহুল্লোর এর মধ্যেও বিপদের কালো ছায়া পিছু ছাড়ছে না কিছুতেই। ইতিমধ্যেই আমরা জানতে পেরেছিলাম যে খড়ির জেঠুর মৃত্যুর পরেই বন্ধ হয়ে যায় খড়ি দের বাড়িতে দুর্গাপুজো। যার কারণে খড়ির প্রতিবছরই এই কদিনে মন খারাপ থাকে। কিন্তু নিজের স্ত্রীর মন ভালো করতে ঋদ্ধি নিজেই স্ত্রীর মন ভালো করার আয়োজন করা।

এছাড়াও আমরা দেখেছি খড়ির জেঠুর মৃত্যুর সঙ্গে যোগ সূত্র রয়েছে সিংহ রায় বাড়ির। ঋদ্ধি এবং তার কাকা সুধাংশু কোনভাবে জড়িত রয়েছে খড়ির জেঠুর মৃত্যুর সঙ্গে। তাই দর্শকেরা আশঙ্কা করছেন পরবর্তীকালে খড়ি এবং
ঋদ্ধির মধ্যে এই বিষয় নিয়ে বড়সড়ো ঝামেলা হতে চলেছে। এবার দেখার অপেক্ষায় কি হতে চলেছে আগামী দিনে। খড়ির সামনে যখন আসল সত্যিটা আসবে তখন কি পরিণতি হবে ঋদ্ধি এবং খড়ির সম্পর্কের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।